চুয়াডাঙ্গা বুধবার , ২৩ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

পুলিশের গুলিতে ছাত্রদল নেতা নিহতের প্রতিবাদে চুয়াডাঙ্গায় বিক্ষোভ সমাবেশে শরীফুজ্জামান শরীফ

সমীকরণ প্রতিবেদনঃ
নভেম্বর ২৩, ২০২২ ৪:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন: ব্রাহ্মণবাড়ীয়ার বাঞ্ছারামপুর উপজেলায় পুলিশের গুলিতে ছাত্রদলের নেতা নয়ন মিয়া (২৬) নিহত হওয়ার প্রতিবাদে চুয়াডাঙ্গায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ী চুয়াডাঙ্গা জেলা বিএনপির আয়োজনে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলটি চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সামনে থেকে আরম্ভ হয়ে প্রধান সড়কে কলেজে রোডে অগ্রসর হতে গেলে পুলিশের বাঁধার সম্মুখীন হলে মিছিলটি জেলা সাহিত্য পরিষদে একত্রিত হয়ে বিক্ষোভ সমাবেশে পরিণত হয়। চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও আলমডাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি আব্দুল জব্বর বাবলুর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি থেকে বক্তব্য দেন জেলা বিএনপির সদস্যসচিব শরীফুজ্জামান শরীফ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘বাংলাদেশের প্রতিটি মানুষের কথা বলার, মিছিল করার, প্রতিবাদ করার গণতান্ত্রিক অধিকার রয়েছে। কিন্তু বর্তমান বিনা ভোটের সরকারের আজ্ঞাবহ কিছু বিপথগামী পুলিশ অতি উৎসাহী হয়ে নেতা-কর্মীকে গুলি করে হত্যা করছে। সকল অন্যায় অনিয়মের বিরুদ্ধে বাংলাদেশের সকল দেশ প্রেমিক জনগণকে ঐক্যবদ্ধ হয়ে এই সরকারে বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।’

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও চুয়াডাঙ্গা পৌর বিএনপির সভাপতি সিরাজুল ইসলাম মনি, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সদর উপজেলা বিএনপির সভাপতি নজরুল ইসলাম নজু। জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আবু বকর সিদ্দিক আবুর উপস্থাপনায় সমাবেশে আরও বক্তব্য দেন জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মির্জা ফরিদুল ইসলাম শিপলু, আহ্বায়ক কমিটির সদস্য ও সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান লিপ্টন, আহ্বায়ক কমিটির সদস্য ও আলমডাঙ্গা পৌর বিএনপির সভাপতি আজিজুর রহমান পিন্টু, আহ্বায়ক কমিটির সদস্য ও আলডাঙ্গা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল হক রোকন, আহ্বায়ক কমিটির সদস্য ও আলমডাঙ্গা পৌর বিএনপির সধারণ সম্পাদক জিল্লুর রহমান ওল্টু, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক জাহানারা পারভিন, জেলা স্বেচ্ছাসেক দলের সভাপতি শফিকুল ইসলাম পিটু, জেলা মৎস্যজীবী দলের আহবায়ক আবু বকর ছিদ্দিক বকুল, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সলাম বিপ্লব, সাংগঠনিক সম্পাদক জাহিদ মোহাম্মদ রাজিব খান, জেলা জাসাস এর সাধারণ সম্পাদক মো. সেলিমুল হাবিব সেলিম, জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক জুয়েল মাহমুদ, যুগ্ম সম্পাদক আমান উল্লাহ আমান, আরিফ আহমেদ শিপ্লব প্রমুখ। এসময় বিএনপির সকল ইউনিয়নের সভাপতি সাধারণ সম্পাদকসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের ইউনিট প্রধানগণ উপস্থিত ছিলেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।