চুয়াডাঙ্গা রবিবার , ২৪ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

পুলিশের কাজের গতি আরও বেগবান করতে চারটি পিকআপ উপহার

কৃতী ব্যবসায়ী দিলীপ কুমারের প্রতি এসপির কৃতজ্ঞতা
সমীকরণ প্রতিবেদনঃ
অক্টোবর ২৪, ২০২১ ৫:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক:
চুয়াডাঙ্গা জেলা পুলিশের কাজের গতিকে আরও বেগবান করার লক্ষে পুলিশ সুপার জাহিদুল ইসলাম জাহিদের নিকট চারটি জাপানী পিকআপ ভ্যানগাড়ি উপহার হিসেবে প্রদান করেছেন চুয়াডাঙ্গার সন্তান কৃতী ব্যবসায়ী, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য, বাংলাদেশ জুয়েলার্স সমিতির (বাজুস) সাধারণ সম্পাদক, ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক ও তারাদেবী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বাবু দিলীপ কুমার আগরওয়ালা। গতকাল শনিবার দুপুর ১২টায় চুয়াডাঙ্গা পুলিশ সুপারের কার্যালয়ে সস্ত্রীক উপস্থিত হয়ে জাপানী দুটি উঅওঐঅঞঝট ঐওঔঊঞ-৬৫০পপ, একটি উঅওঐঅঞঝট ঐওঔঊঞ-৬৬০পপ ও একটি গওঞঝটইওঝঐও চওঈকটচ-৬৫০পপ পিকআপ ভ্যানগাড়ি রেজিস্ট্রেশন পেপারসহ আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন দিলীপ কুমার আগরওয়ালা ও তাঁর সহধর্মিণী ডায়মন্ড ওয়ার্ল্ড-এর চেয়ারম্যান সবিতা আগরওয়ালা। এসময় পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, ‘পিকআপ ভ্যানগাড়ি ৪টি চুয়াডাঙ্গা জেলা পুলিশে সংযুক্ত হলে পুলিশি সেবা জনসাধারণের মধ্যে দ্রুত পৌঁছানো সহজ হবে। এসময় তিনি কৃতী ব্যবসায়ী দিলীপ কুমার ও স্ত্রী সবিতা আগরওয়ালার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ দেন।
পিকআপ ভ্যানগাড়ি হস্তান্তর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) কনক কুমার দাসসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।