চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৯ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

পুলিশের ওপর হামলা : অস্ত্র মামলায় মিন্টু ৩ দিনের রিমান্ডে

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ৯, ২০১৮ ১২:২৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গায় শহর ফাড়ি পুলিশের ইনচার্জ এসআই ওহিদুল ইসলামের ওপর হামলার ঘটনায় অস্ত্র আইনের মামলায় হামলাকারী মিন্টুর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল সোমবার দুপুরে চুয়াডাঙ্গা আমলি আদালতে এ রিমান্ড শুনানি অনুষ্ঠিত হয়। মিন্টু চুয়াডাঙ্গা পৌর এলাকার ফার্মপাড়ার বদর উদ্দিন বুদোর ছেলে। মামলার তদন্ত কর্মকর্তা চুয়াডাঙ্গা সদর থানার ইন্সপেক্টর (অপারেশন) আমির আব্বাস পৃথক দুটি মামলায় আসামির পাঁচ দিন করে রিমান্ড আবেদন করেন। আমলি চুয়াডাঙ্গা আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল হালিম উভয়পক্ষের শুনানি শেষে অস্ত্র আইনের মামলায় তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।
মামলার বিবরণে জানা যায়, ২০১৭ সালের ২৫ ডিসেম্বর রাতে চুয়াডাঙ্গা শহরের ফার্মপাড়ার কদমতলায় স্থানীয় দুটি গ্রুপ মারামারির জন্য অস্ত্রসহ প্রস্তুতি নিচ্ছে এমন খবর পেয়ে শহর ফাঁড়ি পুলিশের এসআই ওহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যায়। এ সময় পুলিশকে লক্ষ্য করে হামলা চালায় মিন্টু গ্রুপের লোকজন। মিন্টু ধারালো অস্ত্র দিয়ে এসআই ওহিদুলকে কুপিয়ে জখম করে। পরে এসআই ওহিদুল ইসলামকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য নেয়া হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। এ ঘটনায় শহর ফাঁড়ি পুলিশের এএসআই নুর হোসেন বাদী হয়ে সদর থানায় পৃথক দুটি মামলা করেন। মামলায় ৯ জনের নাম উল্লেখসহ ১০-১২ জনকে অজ্ঞাত আসামি করা হয়। এ মামলায় অন্য আসামিরা পলাতক।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।