চুয়াডাঙ্গা রবিবার , ২৪ অক্টোবর ২০২১

পুরুষ স্বাস্থ্যকর্মী স্ত্রীকে টিকা দেয়ায় গভর্নরকে থাপ্পড় (ভিডিও)

নিউজ রুমঃ
অক্টোবর ২৪, ২০২১ ৭:৩৪ অপরাহ্ণ
Link Copied!

এমন কাণ্ডও ঘটে! ইরানের পূর্ব আজারবাইজান প্রদেশের গভর্নর হিসেবে নিয়োগ পেয়েছেন ইসলামিক বিপ্লবী গার্ড বাহিনীর (আইআরজিসি) সাবেক কমান্ডার জিনালাবিদিন হুররেম। শপথ নেয়ার অনুষ্ঠানেই এক সেনা সদস্যের হাতে থাপ্পড় খেতে হলো তাকে। স্থানীয় সময় শনিবার ( ২৩ অক্টোবর) এ ঘটনা ঘটেছে।

নতুন গভর্নর জিনালাবিদিন হুররেমকে থাপ্পড় মারার ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায়, তাবরিজে আয়োজিত শপথ অনুষ্ঠানে বক্তব্য রাখছিলেন জিনালাবিদিন হুররেম। হঠাৎ এক সেনা সদস্য স্টেজে গিয়ে কিছু বুঝে উঠার আগেই হুররেমকে থাপ্পড় মারেন।

পরে রাষ্ট্রীয় টেলিভিশনে দেয়া এক বক্তব্যে এই বিষয়টি স্বীকার করে হুররেম বলেন, ওই সেনা সদস্যের স্ত্রীকে একজন পুরুষ স্বাস্থ্যকর্মী টিকা দেয়ার কারণে তিনি ক্ষিপ্ত ছিলেন। তবে তিনি তাকে ক্ষমা করে দিয়েছেন এবং এ বিষয়ে তার কোনো অভিযোগও নেই। যদিও ঘটনাটির তদন্ত করা হচ্ছে। সামরিক ওই কর্মকর্তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার কথাও জানিয়েছে আইআরজিসি।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।