চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৮ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

পুকুরে পড়ে শেষ দুই এসআই

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১৮, ২০২২ ১২:১০ পূর্বাহ্ণ
Link Copied!

কাজ শেষে গাড়ি নিয়ে থানায় ফিরছিলেন পুলিশের তিন সদস্য। গাড়ির চালকের আসনে এএসআই রফিকুল ইসলাম। ভেতরে এসআই কাজী সালেহ আহাম্মেদ ও শরীফুল ইসলাম। পথে রিকশাকে সাইড দিতে গিয়ে গাড়িটি রাস্তার পাশের একটি পুকুরে পড়ে যায়। তখন ভেতরেই ছিলেন তিন পুলিশ সদস্য। স্থানীয়দের চোখের সামনেই তাঁদের নিয়ে ডুবে যায় গাড়িটি। এর মধ্যে চালক রফিকুল বেরিয়ে আসতে পারলেও পানির নিচে গাড়ির মধ্যে ৩০ মিনিট ছিলেন ওই দুই এসআই।

পরে স্থানীয়রা তাঁদেরকে উদ্ধার করে। তবে ততক্ষণে তাঁরা মৃত। নিহতরা দুজনই নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার কর্মরত ছিলেন।

সোমবার সন্ধ্যা ৭টায় সোনারগাঁ পৌরসভার দত্তপাড়া এলাকায় এ ঘটনায় ঘটে। সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান কালের কণ্ঠকে এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত কাজী সালেহ আহাম্মেদ ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মুনসুরাবাদ গ্রামের কাজী নুরুল ইসলামের ছেলে ও শরীফুল গোপালগঞ্জের চরভাইপাড়া এলাকার ইউসুফ আলীর ছেলে।

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম জানান, তাঁরা একটি প্রাইভেট কার (ঝালকাঠি-গ-১১-০০০৪) নিয়ে সোনারগাঁ পৌরসভার দত্তপাড়া এলাকা দিয়ে থানার দিকে আসছিলেন। পথে দত্তপাড়া এলাকায় পৌঁছলে গাড়িটি একটি রিকশাকে সাইড দিতে গিয়ে পাশের পুকুরে পড়ে যায়। পরে খবর পেয়ে আশপাশের লোকজন ও সোনারগাঁ ফায়ার স্টেশনের কর্মীরা এসে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক এসআই কাজী সালেহ ও শরীফুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

আহত রফিকুল ইসলামকে ঢাকার রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।