চুয়াডাঙ্গা শুক্রবার , ১৫ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

পার্কে ঘুরতে গিয়ে নিখোঁজ মা-মেয়ে

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ১৫, ২০২২ ২:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদন: মেহেরপুর জেলার গাংনী উপজেলার সাহারবাটি গ্রামে মেয়ে-সহ মা কে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে অভিযোগ করেছে একটি পরিবার। মঙ্গলবার (১২ জুলাই) আনুমানিক বিকেল ৪টার সময় উপজেলার সাহারবাটি গ্রামে নানার বাড়ি থেকে ভাটপাড়া ডিসি ইকোপার্কে ঘুরতে যাওয়ার কথা বলে তারা নিখোঁজ হয় বলে পরিবার সূত্রে জানা গেছে। নিখোঁজ মায়ের নাম মনিকা খাতুন (২২) ও তার কন্যা শিশুর নাম আয়না খাতুন (২)। মনিকার স্বামী সৌদি আরব প্রবাসী।

এ প্রসঙ্গে মনিকার পালিত বাবা আনারুল ইসলাম (আকালী) বলেন, আমাদের যে যেখানে আছে সকল আত্মীয় স্বজনদের বাড়ীসহ বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুজি করেও মা মেয়ের কোনো সন্ধান পায়নি। এমতাবস্থায় আমরা স্থানীয় পুলিশ প্রশাসনসহ সংশ্লিষ্ট সকলের কাছে সহযোগিতা কামনা করছি। তিনি আরো বলেন এ বিষয়ে নিখোঁজের পরের দিন বুধবার স্থানীয় থানায় একটি সাধারণ ডাইরি (জিডি) করেছি যার নম্বর ৫৮৬।

Girl in a jacket

এ ব্যাপারে গাংনী থানার ওসি (তদন্ত) মনোজিৎ কুমার নন্দী বলেন, নিখোঁজ মনিকা ও তার কন্যা শিশু কে খুঁজে পেতে সব ধরনের আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।