চুয়াডাঙ্গা শনিবার , ৩ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

পাঞ্জাবকে উড়িয়ে শীর্ষে মুম্বাইপাঞ্জাবকে উড়িয়ে শীর্ষে মুম্বাই

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ৩, ২০২০ ৯:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

খেলাধুলা ডেস্ক:
রোহিত শর্মার ঝলমলে ফিফটি, শেষের দিকে পোলার্ড ও পান্ডিয়ার ঝড়ো ইনিংস; সব মিলিয়ে ১৯১ রানের চ্যালেঞ্জিং স্কোর মুম্বাই ইন্ডিয়ান্সের। জবাবটা ভালো মতো দিতে পারেনি কিংস ইলেভেন পাঞ্জাব। শুরুটা ভালো হলেও ৮ উইকেটে ১৪৩ রানে থামে দলটি। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) গত বৃহস্পতিবার রাতের ম্যাচে পাঞ্জাবকে ৪৮ রানে উড়িয়ে পয়েন্ট তালিকায় শীর্ষে উঠে এসেছে রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স। জয়ের জন্য কিংস ইলেভেন পাঞ্জাবের দরকার ছিল ১৯২ রান। যা অনেকটাই ছিল কঠিন। তারপরও মুম্বাই ইন্ডিয়ান্সের বোলারদের নিয়ন্ত্রিত বোলিং সামলে শুরুটা ভালোই করেছিলেন দুই ওপেনার লোকেশ রাহুল ও মায়াঙ্ক আগারওয়াল। উদ্বোধনী জুটিতে দু’জনে যোগ করেন ৩৮। বুমরাহর বলে বোল্ড ২৫ রান করা আগারওয়াল। শুরু হয় ছন্দপতন। আরেক ওপেনার অধিনায়ক লোকেশ রাহুল (১৭) বোল্ড রাহুল চাহারের বলে। এরপর আসলে তেমন ভালো জুটি গড়ে ওঠেনি। সর্বোচ্চ ২৭ বলে ৪৪ রান করেন নিকোলাস পুরান। ২২ রানে অপরাজিত থাকেন গৌতম। ২০ ওভারে পাঞ্জাবের সংগ্রহ দাঁড়ায় ৮ উইকেটে ১৪৩ রান। বল হাতে মুম্বাই ইন্ডিয়ান্সের দুটি করে উইকেট নেন প্যাটিনসন, বুমরাহ ও চাহার।
এর আগে আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে টস হেরে আগে ব্যাট করতে নেমে প্রথম ওভারেই ওপেনার ডি কককে (০) হারায় মুম্বাই ইন্ডিয়ান্স। দ্রুত রান আউট ওয়ান ডাউনে নামা সুরাইয়া কুমার যাবও (১০)। তবে চাপ সামলে রানের চাকা সচল রাখেন মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা। সঙ্গে ছিলেন মারকুটে ইশান কিষান। লীয় ৮৩ রানে আউট হন ইশান (২৮)। ৪৫ বলে ৮ চার ও তিন ছয়ে ৭০ রানের ইনিংস খেলে সামির বলে নিশামের হাতে ক্যাচ দিয়ে ফেরেন রোহিত শর্মা। ১৬.১ ওভারে মুম্বাইর রান ৪ উইকেটে ১২৪। বাকি সময়টা পাঞ্জাবের বোলাররে রীতিমতো কচুকাটা করেছেন কাইরন পোলার্ড ও হার্দিক পান্ডিয়া। ২০ বলে তিন চার ও চার ছয়ে ৪৭ রানের ঝড়ো ইনিংস খেলে অপরাজিত থাকেন পোলার্ড। ১১ বলে ৩০ রানে অপরাজিত অপর ব্যাটসম্যান পান্ডিয়া। ৪ উইকেটে ১৯১ রান সংগ্রহ দাঁড়ায় মুম্বাইর। ঝড়ো ইনিংস খেলার সুবাদে ম্যাচ সেরার পুরস্কার জেতেন পোলার্ড। ৪ ম্যাচে মুম্বাইর এটি দ্বিতীয় জয়। ৪ পয়েন্ট নিয়ে তালিকায় শীর্ষে লটি। পাঞ্জাবের চার ম্যাচে এটি তৃতীয় পরাজয়।দুই পয়েন্ট নিয়ে দলটি তালিকায় আছে ছয়ে।

Girl in a jacket

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।