চুয়াডাঙ্গা বুধবার , ১৩ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

পহেলা বৈশাখে ডায়মন্ড ওয়ার্ল্ডের উৎসব ধামাকা

সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ১৩, ২০২২ ২:১৬ অপরাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন:

স¤্রাট জালাল উদ্দিন আকবরের সময় থেকেই পহেলা বৈশাখ তথা বাংলা নববর্ষ বাঙালী জাতি সত্তার সাথে অঙ্গাঅঙ্গিভাবে জড়িত। করোনার কারণে গত দুই বছর বন্ধ থাকার পর উৎসবপ্রেমীরা মুখিয়ে আছেন এবারের বৈশাখকে বরণ করে নিতে। আর বাঙালীর এই প্রাণের উৎসবকে ভিন্ন মাত্রা দিতে দেশের জনপ্রিয়, সর্ববৃহৎ চেইন-স্টোর ও সর্বপ্রথম ওঝঙ সার্টিফাইড গহনা প্রস্তুত, বিক্রয় ও বিপণনকারী প্রতিষ্ঠান ডায়মন্ড ওয়ার্ল্ড দিচ্ছে প্রতিটি কেনাকাটায় স্ক্রাচ কার্ড এর মাধ্যমে নিশ্চিত ক্যাশ ব্যাক, স্পেশাল স্ক্রিমের জুয়েলারি ও সকল ডায়মন্ড জুয়েলারি ওপর ২৫% ডিসকাউন্টসহ ইএমআই (কিস্তি) সুবিধা। অফারটি চলবে ১২, ১৩, ১৪ ও ১৫ এপ্রিল সারা দেশে ডায়মন্ড ওয়ার্ল্ড এর সকল শোরুমে।

আর ভার্চুয়াল কেনাকাটায় রয়েছে সকল ডায়মন্ড জুয়েলারিতে ২৭% ছাড়, গোল্ড জুয়েলারির মেকিং চার্জে শতভাগ ছাড়, ফ্রি হোম ডেলিভারিসহ শর্ত সাপেক্ষ ইএমআই (কিস্তি) সুবিধা। এছাড়াও শুধুমাত্র অনলাইন ৩৯৯৯ টাকায় ডায়মন্ড এর নোজপিন, ৫৯৯৯ টাকায় ডায়মন্ড লকেট ও ৮৯৯৯ টাকায় ডায়মন্ড এর আংটি। অফারটি চলবে ১৪ এপ্রিল রাত ১১.৫৯ মিনিট পর্যন্ত শুধুমাত্র অনলাইনে। বিস্তারিত জানতে কল করা যাবে (+৮৮) ০১৭১৩-১৯৯২৭০ নম্বরে অথবা ভিজিট করা যাবে যঃঃঢ়ং://িি.িফরধসড়হফড়িৎষফষঃফ.পড়স/ইঙওঝঐঅকঐও-১৪২৯  লিংকে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।