চুয়াডাঙ্গা শুক্রবার , ৪ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

পরীমনির মাদক মামলা স্থগিতাদেশের বিরুদ্ধে আপিল

সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ৪, ২০২২ ১২:৪০ অপরাহ্ণ
Link Copied!

চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে হওয়া মাদক মামলার কার্যক্রম তিন মাসের জন্য স্থগিত হয়ে যায় গত মঙ্গলবার (২ মার্চ)। এ স্থগিতাদেশ বাতিল চেয়ে আপিল করেছে রাষ্ট্রপক্ষ। বৃহস্পতিবার (৩ মার্চ) করা এ আপিলের শুনানি হবে আগামী রোববার (৬ মার্চ)। সহকারী অ্যাটর্নি জেনারেল মিজানুর রহমান শুক্রবার (৪ মার্চ) সময় সংবাদকে বিষয়টি নিশ্চিত করছেন।

চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে বনানী থানার মাদক আইনের মামলার কার্যক্রম তিন মাসের জন্য স্থগিত করেন হাইকোর্ট। একইসঙ্গে মামলাটি কেনো বাতিল করা হবে না জানতে চেয়ে রুল জারি করে বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মোহাম্মদ সেলিমের হাইকোর্ট বেঞ্চ। পরীমনির এক আবেদেনের শুনানি করে হাইকোর্ট রুলসহ এ স্থগিতাদেশ দেন। এ স্থগিতাদেশের বিরুদ্ধে আপিল করল রাষ্ট্রপক্ষ।

গত ৫ জানুয়ারি এ মামলা পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন আদালত। বর্তমানে মামলাটি সাক্ষ্যগ্রহণ পর্যায়ে রয়েছে।

গত বছরের ৪ আগস্ট পরীমনির রাজধানীর বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাব। পরে তাকে গুলশান থানায় করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় গ্রেফতার দেখানো হয়। এ মামলায় তিন দফায় ৭ দিনের রিমান্ডে ছিলেন তিনি। ২৭ দিন জেল খাটার পর জামিনে কারামুক্ত হয় ঢাকায় চলচ্চিত্রের আলোচিত এ নায়িকা।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।