চুয়াডাঙ্গা সোমবার , ১১ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

পদ্মা সেতুর মাওয়া প্রান্তে সাড়ে ৩ কিলোমিটার গাড়ির সারি

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ১১, ২০২২ ২:৫৯ অপরাহ্ণ
Link Copied!

Girl in a jacket

ঈদের দ্বিতীয় দিনেও পদ্মা সেতুর মাওয়া প্রান্তে যানবাহনের চাপ বেড়েছে। সোমবার (১১ জুলাই) সকাল থেকে সেতুর উত্তর প্রান্তের টোলপ্লাজায় যানবাহনের চাপ বাড়তে থাকে। এতে শ্রীনগর উপজেলার সমাষপুর এলাকা পর্যন্ত প্রায় সাড়ে তিন কিলোমিটার গাড়ির সারি দেখা দিয়েছে।

সনাতন পদ্ধতিতে টোল আদায়ের কারণে অতিরিক্ত যানবাহনের চাপ সামাল দিতে একটু সময় লাগছে। এতে টোল প্লাজায় যানবাহনের সারি রয়েছে বলে জানিয়েছেন সেতু কর্তৃপক্ষ। তবে সল্প সময়ের মধ্যেই টোল দিয়ে যানবাহনগুলো সেতু পারাপার হয়ে নিজ গন্তব্যে পৌঁছে যাচ্ছে।

Girl in a jacket

মাওয়া প্রান্তে দায়িত্বে থাকা পদ্মা সেতুর নির্বাহী প্রকৌশলী আবুল হোসেন জানান, ঈদের দিন যানবাহনের চাপ অনেকটাই কম ছিল। তবে আজ ঈদের দ্বিতীয় দিনে অতিরিক্ত যানবাহনের চাপ ও সনাতন পদ্ধতিতে টোল আদায়ের কারণে টোলপ্লাজায় এসে যানবাহনকে কিছুটা সময় অপেক্ষা করতে হচ্ছে। যারা ঈদে বাড়ি যেতে পারেননি বা কাজ শেষ করতে পারেননি, তারা এখন বাড়িতে রওনা হয়েছে। এ কারণে টোল প্লাজা থেকে শ্রীনগরের সমাষপুর পর্যন্ত প্রায় সাড়ে তিন কিলোমিটার যানবাহন ধীরগতিতে চলছে।

মুন্সীগঞ্জ  ট্রাফিক পুলিশের টিআই বজলুল হক জানান, পদ্মা সেতুর টোল প্লাজা থেকে গোলচত্বর পর্যন্ত প্রায় এক কিলোমিটার যান চলাচলের ধীরগতি রয়েছে। সকালের দিকে যানবাহনের চাপ ছিল। তখন কয়েক কিলোমিটার এলাকায় যানজট দেখা যায়। এখন যানজট কমে আসছে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।