চুয়াডাঙ্গা সোমবার , ২ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

পছন্দ মতো মোবাইল কিনে না দেওয়ায় স্কুলছাত্রের আত্মহত্যা

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ২, ২০২১ ৮:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, তিতুদহ:
চুয়াডাঙ্গা সদরের খেজুরতলায় নিজের পছন্দ মতো মোবাইল ফোন কিনে না দেওয়ায় অভিমানে লাবিব হোসেন আপন (১৬) নামের এক স্কুলছাত্র বিষপান করে আত্মহত্যা করেছে। গত শনিবার সন্ধ্যায় বিষপান করলে তাঁকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রোববার সকাল ৮টার দিকে মৃত্যু হয় তার।
পারিবারিক সূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার গড়াইটুপি ইউনিয়নের খেজুরতলা গ্রামের সালাউদ্দিন উল্লাস হোসেনের ছেলে লাবিব হোসেন আপন তার স্কুলের অনলাইন ক্লাসের জন্য মোবাইল কেনার কথা বলে তার বাড়িতে। দুই ভাই স্থানীয় খাড়াগোদা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণিতে পড়ে। এজন্য তার পিতা গত বৃহস্পতিবার একটি মোবাইল কিনে দেয় এবং আপাতত দুই ভাইয়ের কাজ চালিয়ে নিতে বলেন। কিন্তু ওই মোবাইল আপন হোসেনের পছন্দ না হওয়ায় গত শনিবার ওই মোবাইল নিয়ে মনোমালিন্য হয়। এবং ওই দি রাতেই দানাদার কীটনাশক ঔষধ খায়। বাড়ির লোকজন টের পেলে তাকে দ্রুত চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রোববার সকাল সাড়ে ৮টার দিকে মৃত্যু হয় তার। এদিকে, গতকাল রোববার বাদ আসর জানাজা শেষে গ্রাম্য কবরস্থানে তার দাফনকার্য সম্পন্ন করা হয়।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।