চুয়াডাঙ্গা রবিবার , ৮ অক্টোবর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলের জালে নাটোরের ৪ গোল

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ৮, ২০১৭ ৯:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ২য় ম্যাচে

আজ মাঠে নামবে খুলনা-টাঙ্গাইল; জয় পেলে চুয়াডাঙ্গার মুখোমুখি
নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে টিকে থাকতে জয়ের আশা ছিল দু’দলেরই। গোলপোস্ট কাঁপিয়ে তাই ম্যাচ শুরু করেছিল তারা। কিন্তু লক্ষ্যভেদ করেছে শুধুই নাটোর। তা-ও একটি-দুটি নয়, নড়াইলের জালে তারা গুণে গুণে চার গোল করে কাক্সিক্ষত জয় ছিনিয়ে নিয়েছে।
গতকাল শনিবার জেলা স্টেডিয়াম মাঠে বেলা সাড়ে ৩টায় শুরু হওয়া খেলায় প্রথমার্ধের ১৮ মিনিটে নাটোর জেলা দলের আক্রমণ ভাগের খেলোয়াড় বাদল একটি গোল করে দলকে জয়ের আশা জাগায়। প্রতিপক্ষ নাটোরও বিরতির আগে গোল পরিশোধের প্রাণপণ চেষ্টা চালায়। তবে উপযুক্ত সুযোগের অভাবে তা আর সম্ভব হয়নি। কিন্তু দু’পক্ষের মুহূর্মুহূ আক্রমণ ছিল দেখার মত। টসে জিতে গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচে মাঠে বল গড়ানোর সুযোগটা নড়াইলের হলেও শেষ পর্যন্ত নাটোরের কাছে পরাজয় মানতেই হয় তাদের।
দ্বিতীয়ার্ধের ১৫ মিনিটের মধ্যে নাটোরের মিঠু-মুন্নাদের দাপটে নড়াইলকে হজম করতে হয় আরো তিনটি গোল। বিরতির আগে বাদলের একমাত্র গোলটিই নাটোর জেলা দলকে এনে দেয় ফুরফুরে মেজাজ। দ্বিতীয়ার্ধের ১০ মিনিটের মাথায় মধ্য মাঠের খেলোয়াড় মিঠুর পা থেকে আসে ২য় গোলটি। ১৪ মিনিটে আক্রমণ ভাগের মুন্নার পায়ে আরো একটি গোল আসতেই ফের নড়াইল শিবিরে আক্রমণ চালিয়ে দলকে ৪-০ ব্যবধানে এনে দাঁড় করায় মিঠু। মিঠুর জোড়া গোলেই নাটোর দলের জয় নিশ্চিত হয়। তারপরও চার গোল হজম করে রেশ কাটিয়ে বার বার আক্রমণে ফেরে নড়াইল। তবে বিক্ষিপ্ত আক্রমণ আর খেলোয়াড়দের একে উপরের সাথে ভালো সমন্বয় না হওয়ায় মাশুল গুণে টুর্নামেন্ট থেকে বিদায় নিতে হলো তাদেরকে। জোড়া গোল করায় ম্যাচ সেরা খেলোয়াড়ের খেতাবটা দেওয়া হয় মিঠুকেই।
জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের গ্রুপ পর্বের ২য় ম্যাচটি ভিআইপি গ্যালারীতে বসে উপভোগ করেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ, সাবেক পৌর মেয়র ও জেলা আ’লীগের যুগ্ম সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, আদর্শ সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ নওরোজ মোহাম্মদ সাঈদ, দৈনিক সময়ের সমীকরণ’র প্রধান সম্পাদক নাজমুল হক স্বপন, পৌর মেয়র ওবাইদুর রহমান চৌধুরী জিপুসহ বিভিন্ন পর্যায়ের সরকারি বেসরকারি কর্মকর্তা, সামাজিক, রাজনৈতিক ব্যক্তিত্ব, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
আজ একই মাঠে টুর্নামেন্টের ৩য় ম্যাচে মাঠে নামবে শেখ কামাল স্মৃতি সংসদ ও টাঙ্গাইল জেলা ফুটবল একাদশ। এদিন যে দল জয় পাবে আগামী ১৬ই অক্টোবর সোমবারের ম্যাচে তাদের মুখোমুখি হবে উদ্বোধনী ম্যাচে জয় পাওয়া শক্তিশালী চুয়াডাঙ্গা জেলা একাদশ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।