চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৫ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

‘নৌকায় ভোট না দিলে কেন্দ্রে যাবি না’

ঝিনাইদহ অফিস:
নভেম্বর ২৫, ২০২১ ৭:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহের কালীগঞ্জে উপজেলার নিয়ামতপুর ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকরা হামলা চালিয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হারুন-অর-রশিদের সমর্থক আব্দুস সালামকে পিটিয়ে হাসপাতালে পাঠিয়েছে। তিনি কালীগঞ্জের শালিখা গ্রামের ছামুসল হকের ছেলে। এ ঘটনায় শালিখা গ্রামের দাউদ মোল্যার ছেলে সাইদ হোসেন ও ফজলু হোসেনের ছেলে শেখ মিলন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে যান।

লাঙল প্রতীকের প্রার্থী হারুন অভিযোগ করেন, ‘আমার সমর্থকদের গভীর রাতে নৌকার প্রার্থী রনি লস্কারের লোকজন নামের তালিকা ধরে ধরে অকথ্য ভাষায় গালিগালাজ করছে। তারা বাড়ির সামনে গিয়ে হুমকি দিয়ে বলছে ‘নৌকার বিপক্ষে ভোট দিলে কেউ ভোটের মাঠে যাবি না’। স্বতন্ত্র প্রার্থীর অভিযোগ, ‘ভোটে পাশ না করলে আমাকেসহ সমর্থকদের ঘর-বাড়ি ছাড়া করার হুমকি দেওয়া হচ্ছে। নিয়ামতপুর ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী রনি লস্কারের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন ধরেননি।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজুর রহমান খবর নিশ্চিত করে জানান, মারধর করার খবর পেয়েছি, তবে লিখিত কোনো অভিযোগ পাইনি। ফোর্স পাঠিয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।