নৌকাকে জয়যুক্ত করতে আলোচনা সভা ও গণসংযোগে আসাদুল বিশ্বাস-জিপু চৌধুরী

127

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনে নৌকাকে বিজয়ী করার লক্ষে ৭নং ওয়ার্ডে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকালে ওয়ার্ড আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে এ নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এর আগে গণসংযোগ করেন জেলা আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবকলীগে নেতাবৃন্দসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাস। তিনি বলেন, আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে নৌকা প্রতীক দিয়েছেন তার হয়ে আমাদের কাজ করতে হবে। নৌকাকে বিজয়ী করতে হবে। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন জেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক ও বর্তমান পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু। তিনি বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করি। বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আমার প্রধান ভরসা। দলের সিদ্ধান্তের বাইরে যাওয়া যাবে না। নৌকাকে জয়যুক্ত করতে হবে। নৌকা জিতলে আমরা জিতবো, জিতবে বঙ্গবন্ধু। নির্বাচনে নৌকাকে জয়যুক্ত না করা পর্যন্ত আমাদেরকে মাঠে থাকতে হবে।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অ্যাড. শফিকুল ইসলাম শফি, জেলা কৃষকলীগের যুগ্ম সম্পাদক সুলতান মাহমুদ দীপন, সদর উপজেলা কৃষকলীগের আহ্বায়ক আব্দুল মতিন দুদু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদ মো. জানিফ, যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসাইন জ্যাকি, পৌর ছাত্রলীগের সহসভাপতি জাহাঙ্গির হোসেন, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি আব্দুর জব্বার, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা নাজমুল কবির, সেলটন হোসেন, শামসুল, স্বেচ্ছাসেবকলীগ নেতা কবির হোসেন, আব্দুল আলিম, সজিব, উজ্জল প্রমুখ।