চুয়াডাঙ্গা শুক্রবার , ২২ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

নোরা ও জ্যাকুলিনকে দামি গাড়ি কে উপহার দিয়েছেন?

সমীকরণ প্রতিবেদনঃ
অক্টোবর ২২, ২০২১ ৮:১৩ অপরাহ্ণ
Link Copied!

সুকেশ চন্দ্রশেখরের অর্থ পাচার মামলা নিয়ে ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) তদন্ত করছে। আর এই মামলা ঘিরেও নতুন নতুন তথ্য বের হচ্ছে। এই মামলায় বলিউডের দুই অভিনেত্রী নোরা ফতেহি ও জ্যাকুলিনের নাম উঠে এসেছে। অভিযোগ, তাঁরা এই অর্থ পাচারে জড়িত। তবে আরেকটি সূত্র বলছে, তাঁরা সুকেশের ২০০ কোটি রুপি অর্থ পাচার মামলার শিকারমাত্র। এই দুই বলিউড অভিনেত্রীকে মামলার সাক্ষী হিসেবে একাধিকবার জিজ্ঞাসাবাদ করেছে ইডি।

জ্যাকুলিন ফার্নান্দেজ

মামলার মূল অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর তিহাড় জেলে বন্দী। সম্প্রতি ইডি জানতে পেরেছে, সুকেশ বলিউডের এই দুই নায়িকাকে গাড়ি উপহার দেওয়ার পাশাপাশি দামি বাংলো উপহার দেওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন

ইডির কর্মকর্তারা অবাক হয়েছেন জেনে যে সুকেশ নোরাকে এক কোটি রুপি মূল্যের যে দামি গাড়ি উপহার দিয়েছেন, তা সুকেশের স্ত্রী লীনা পালের অবৈধ অর্থ থেকে কিনেছিলেন। সুকেশের স্ত্রী মালয়লাম ছবির অভিনেত্রী। শোনা গেছে, সুকেশ স্ত্রী লীনাকে বলিউডে নিয়ে আসার জন্য বেশ প্রস্তুতি নিচ্ছিলেন। আর তার জন্য পানির মতো অর্থ খরচ করছিলেন। জন আব্রাহাম অভিনীত ‘মাদ্রাজ কাফে’ ছবিতে লীনা অভিনয় করেছিলেন। এই ছবির জন্য নাকি সুকেশ মোটা টাকা নিয়েছিলেন।

সূত্র: প্রথম আলো

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।