চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৮ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

নেতৃবৃন্দকে বিভিন্ন সংগঠনের ফুলেল শুভেচ্ছা

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ২৮, ২০১৭ ১০:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির নবনির্বাচিত
নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি ও বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের নবনির্বাচিত সভাপতিসহ নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে প্রথমা একাদশ ক্লাব ও ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশন চুয়াডাঙ্গা জেলা শাখা। গতকাল ও গতপরশু সন্ধ্যার পর চুয়াডাঙ্গা প্রেসক্লাব মিলনায়তনে ফুল দিয়ে অভিনন্দন জানানো হয়।
গতপরশু মঙ্গলবার সন্ধ্যায় অভিনন্দন জানানোর সময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা মালোপাড়ার প্রথমা একাদশ ক্লাবের আহ্বায়ক তপন চ্যটার্জি, সদস্য সাঈদ হোসেন সুমন, জাকির হোসনে তাজু, আলামিন, সুমন হালদার, জিল্লু, বিষ্ণু হালদার ও মিঠুন হালদার। চুয়াডাঙ্গা প্রেসক্লাবের নব নির্বাচিত সভাপতি সরদার আল আমিন ও সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিট সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম ফুলেল শুভেচ্ছা গ্রহণের সময় প্রথমা একদশ ক্লাবের বর্তমান কর্মকা- সম্পর্কে জানতে চান। ভালো কোন উদ্যোগ নিলে সহযোগিতা করা হবে বলে প্রতিশ্রুতি দেন সাংবাদিক নেতৃবৃন্দ।
গতকাল বুধবার সন্ধ্যার পর চুয়াডাঙ্গা প্রেসক্লাব মিলনায়তনে নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশন চুয়াডাঙ্গা জেলা শাখা। এ সংগঠনের চুয়াডাঙ্গা সভাপতি রহমান রনজু, মিজানুর রহমান, মাবুদ সরকার, সোহেল রানা ডালিম, শামিম রেজা, মো. স¤্রাট, আল ইমরান আহমেদ ও সজিব আহমেদ উপস্থিত ছিলেন। ফুলেল শুভেচ্ছা গ্রহণ কালে চুয়াডাঙ্গা প্রেসক্লাব সভাপতি আজাদ মালিতাসহ অনেকেই উপস্থিত ছিলেন।
এদিকে, গতকাল বুধবার রাতে স্থানীয় দৈনিক সময়ের সমীকরণ পত্রিকার সম্পাদক ও প্রকাশক শরীফুজ্জামান শরীফ ও দৈনিক আকাশখবর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক তানজির আহমেদ রনি’র সাথে স্ব-স্ব কার্যালয়ে সাক্ষাত করেছেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি আজাদ মালিতা, নবনির্বাচিত সভাপতি সরদার আল আমিন, সাধারণ সম্পাদক পদপ্রার্থী রাজীব হাসান কচি, বাসাস এর নবনির্বাচিত সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম, আব্দুল মজিদ জিল্লু, বিপুল আশরাফ, আব্দুস সালাম, রিফাত রহমান, মো. আব্দুস সালাম ও মফিজ উদ্দিন জোয়ার্দ্দার উপস্থিত ছিলেন। এসময় আন্তরিক পরিবেশে সাংবাদিকদের উন্নয়নে আলোচনা করেন সম্পাদকবৃন্দ ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।