চুয়াডাঙ্গা বুধবার , ৮ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

নিহত ফায়ার ফাইটারদের স্মরণে ঝিনাইদহে শোক পালন

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ৮, ২০২২ ৮:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস: চট্টগ্রামের সীতাকুণ্ডুতে বিএম কন্টেইনার ডিপোতে অগ্নি নির্বাপনের সময় কন্টেইনারে রাসায়নিক বিষ্ফোরণে ও আগুনে দগ্ধ হয়ে নিহত ফায়ার ফাইটারদের স্মরণে ঝিনাইদহে শোক কর্মসূচি পালিত হচ্ছে। এ উপলক্ষে গতকাল মঙ্গলবার সকালে জেলার কালীগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনে সদস্যরা বুকে কালো ব্যাচ ধারণ করেন। অর্ধনমিত রাখে ফায়ার সার্ভিসের বিভাগীয় পতাকা। এরপর তারা নিহত সহকর্মীদের স্মরণে সালাম প্রদর্শন করেন।

সেসময় কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ জানান, চট্টগ্রামের সীতাকুণ্ডুতে কন্টেইনার ডিপোতে অগ্নি নির্বাপনের সময় বিষ্ফোরণে ও আগুনে দগ্ধ হয়ে আমাদের সহযোদ্ধা ৯ ফায়ার ফাইটার নিহত জীবন দেয়। আমরা চরমভাবে শোকাহত একসাথে এতো সদস্যকে হারিয়ে। তবুও জীবন বাজি রেখে মানুষের সেবায় আগামীতেও কাজ করে যাব ফায়ার সার্ভিস। এছাড়া জেলার সদর, শৈলকুপা, হরিণাকুণ্ডু, কোটচাঁদপুর ও মহেশপুর স্টেশনেও এ কর্মসূচি পালিত হয়। ফায়ার সার্ভিস অধিদপ্তরের নির্দেশনা মোতাবেক আজ থেকে আগামী ৯ তারিখ পর্যন্ত এ শোক কর্মসূচি অব্যাহত থাকবে।

 

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।