চুয়াডাঙ্গা বুধবার , ১১ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

নিহত ঠিকাদার কামালের দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক:
মে ১১, ২০২২ ১০:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার মুন্সিগঞ্জে দুর্বৃত্তের হাতে খুন হওয়া কামাল হোসেনের লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে মেডিকেল বোর্ড গঠন করে সদর হাসপাতাল মর্গে নিহতের লাশের ময়নাতদন্ত সম্পন্ন করা হয়। তিন সদস্যের মেডিকেল বোর্ডে ছিলেন চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. এ এস এম ফাতেহ আকরাম, মেডিকেল অফিসার ডা. ওয়াহিদ মাহমুদ রবিন ও ডা. শাপলা খাতুন। এদিকে, ময়নাতদন্ত শেষে গতকাল আছর নামাজের পর মুন্সিগঞ্জ ফুটবল মাঠে কামাল হোসেনের লাশের নামাজের জানাজা শেষে ফুটবল মাঠ সংলগ্ন কবরস্থানে দাফন করা হয়। তবে এ ঘটনায় গতকাল পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে আলমডাঙ্গা থানায় কোনো অভিযোগ করা হয়নি বলে নিশ্চিত করেছে পুলিশ।

ডা. এএসএম ফাতেহ আকরাম বলেন, ‘তিন সদস্যের মেডিকেল বোর্ড গঠন করে নিহত কামাল হোসেনের লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ হস্তান্তার করা হয়। মেডিকেল বোর্ডের সিদ্ধান্ত ময়নাতদন্ত রিপোর্টের মাধ্যমে জানানো হবে।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি, তদন্ত) আব্দুল আলিম বলেন, দুপুরে সদর হাসপাতাল মর্গে নিহতের লাশের ময়নাতদন্ত শেষে বিকেলে লাশের দাফন সম্পন্ন হয়। এ ঘটনায় এখন পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে ময়নাতদন্ত রিপোর্ট সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

উল্লেখ্য, গত সোমবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে দুর্র্বৃত্তরা ঠিকাদার কামাল হোসেনকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে মুন্সিগঞ্জ ক্লিনিকপাড়ার প্রতিজ্ঞা নার্সিং হোমের সামনে ফেলে রেখে যায়। পরে স্থানীয় ব্যক্তিরা তাকে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে আলমডাঙ্গা থানা পুলিশ তাঁকে উদ্ধার করে প্রথমে প্রতিজ্ঞা নার্সিং হোমে ও পরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নেয়। জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে কামাল হোসেনকে মৃত ঘোষণা করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।