চুয়াডাঙ্গা শুক্রবার , ৮ সেপ্টেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

নিহত জয়নালের আত্মার মাগফেরাত কামনায় দোয়া

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ৮, ২০১৭ ১০:০১ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গার হাঁপানিয়ায় ঈদের দিন দু’পক্ষের সংঘর্ষে

আলমডাঙ্গা প্রতিনিধি: ঈদুল আযহার নামাজ শেষে গুলি ও বোমা হামলায় নিহত আলমডাঙ্গা হাঁপানিয়া গ্রামের জয়নাল আবেদীনের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকেল ৫টায় হাঁপানিয়া ঈদগাহ্ ময়দানে এ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। চিৎলা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণ সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ জেলা আওয়ামী লীগ সভাপতি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি।
স্মরণ সভায় প্রধান অতিথি হুইপ ছেলুন জোয়ার্দ্দার এমপি তার বক্তব্যে বলেন, পবিত্র ঈদের দিনে নামাজ শেষে যেসব বর্বর সন্ত্রাসীরা হাঁপানিয়া গ্রামে রক্তের হলি খোলায় মেতে উঠে আওয়ামী লীগের একজন ত্যাগী পরিক্ষিত কর্মী জয়নাল আবেদীনকে গুলি ও বোমা মেরে হত্যা করেছে তাদেরকে দ্রুত আইনের আওতায় এনে বিচারের কাঠগড়ায় দাঁড় করাতে আইনশৃংখলা রক্ষা বাহিনীর প্রতি আহবান রাখেন। তিনি সন্ত্রাসী হামলায় নিহত জয়নাল আবেদীনের সন্তানদের সকল দায়িত্ব নিজে বহন করার ঘোষণা দেন। তিনি শান্ত চুয়াডাঙ্গাকে যারা  রক্তাক্ত জনপদে পরিণত করতে চাই, তাদের বিরুদ্ধে দলীয় নেতা কর্মী ও সাধারণ মানুষকে সজাগ থাকা অনুরোধ করেন।
বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আওরঙ্গজেব মোল্লা টিপু, খোস্তার জামিল, যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, মুন্সি আলমগীর হান্নান, মাসুদুজ্জামান লিটু বিশ্বাস, জেলা আওয়ামী লীগের উপÑপ্রচার সম্পাদক শওকত আলী, নির্বাহী সদস্য আলমডাঙ্গা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন, নির্বাহী সদস্য বিল্লাল হোসেন, জেলা যুবলীগ নেতা নঈম হাসান জোয়ার্দ্দার, দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সোহরাব হোসেন, আলমডাঙ্গা উপজেলা আওয়ামীগ সহÑসভাপতি আমিরুল ইসলাম মন্টু, গাংনী ইউনিয়ন আ. লীগের আহবায়ক আব্দুর রাজ্জাক, যুগ্ম আহবায়ক রফিকুল হাসান, চিৎলা ইউনিয়ন আ. লীগ নেতা ইউনুচ মাষ্টার তৈাহিদুল ইসলাম ফকা, বাচ্চু, লুৎফর, দিপু, জেলা শ্রমিকলীগ সভাপতি আফজাল হক, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আ. রশিদ, জেলা যুবলীগ নেতা আজাদ আলী, হাফু, মন্টু, আলমডাঙ্গা উপজেলা ছাত্রলীগ সভাপতি সালমুন আহমেদ ডন, কলেজ ছাত্রলীগের সভাপতি আশরাফুল হক, আলমডাঙ্গা পৌর যুবলীগের সম্পাদক আনোয়ার হোসেন সোনাহার, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক শফিউদ্দীন টিটু প্রমুখ। স্মরণ সভা ও দোয়া মাহফিলে সহ¯্রাধিক আওয়ামী লীগ নেতাকর্মি সর্মথকসহ সাধারণ জনগন উপস্থিত ছিলেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।