চুয়াডাঙ্গা সোমবার , ৭ আগস্ট ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

নির্ধারিত স্থানে কোরবানির পশু জবাই উপলক্ষে প্রস্তুতিমূলক সভায় জেলা প্রশাসক : পরিবেশ রক্ষায় নির্ধারিত স্থানে কোরবানির পশু জবেহ করুন

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ৭, ২০১৭ ৬:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: আসন্ন ঈদুল আযহায় যেখানে সেখানে কুরবানীর পশু জবেহ না করে নির্দিষ্ট স্থানে করার আহ্বান জানিয়েছেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ। তিনি বলেন, যত্রতত্র পশু জবেহ করায় রক্তসহ অন্যান্য বর্জ্য ছড়িয়ে পরিবেশের ভারসাম্য নষ্ট হয়। সকলে নিজের অবস্থান থেকে এ ব্যাপারে সচেতন হতে হবে। গতকাল বিকাল ৩টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ইউপি চেয়ারম্যান, সচিবমহ  মতবিনিময়কালে তিনি এ জেলার কোরবানীদাতাদের প্রতি এ আহ্বান জানান। তিনি আরো বলেন কোরবানীর পশু জবেহ করার স্থান, ইমাম ও কসাইয়ের তালিকা প্রস্তুত করে পৌরসভা, উপজেলা, ইউনিয়ন পরিষদ ওয়েবসাইট মাইক, লিফলেট, ব্যানার, ক্যাবল অপারেটরের মাধ্যমে এ বিষয়ে ব্যাপক প্রচারনা চালানো যেতে পারে।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের উপ-পরিচালক আনজুমান আরা, চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার মৃণাল কান্তি দে, আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার আজাদ জাহান, জীবননগর উপজেলা নির্বহী অফিসার সেলিম রেজা, দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার রফিকুল হাসান, চুয়াডাঙ্গা প্রেসক্লাব সভাপতি আজাদ মালিথা, প্যানেল মেয়র একরামুল হক মুক্তাসহ ইউপি চেয়ারম্যান, সচিব ও ইউপি ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাগণ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।