চুয়াডাঙ্গা বুধবার , ২ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

নিজের প্রথম ছবির নায়িকাকে বিয়ে করলেন আদিত্য নারায়ণ

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ২, ২০২০ ১০:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

বিনোদন ডেস্ক:
বাবা উদিত নারায়ণের জন্মদিনেই বিয়ে সেরে ফেললেন আদিত্য নারায়ণ। মুম্বাইয়ের ইসকন মন্দিরে দীর্ঘদিনের প্রেমিকা শ্বেতা আগরওয়ালের সঙ্গে মালাবদল করলেন উদিতপুত্র। হালকা রঙের শেরওয়ানিতে সেজেছিলেন আদিত্য। সঙ্গে মানানসই পাগড়ি, সানগ্লাস ও কুন্দনের গয়না। স্বামীর সঙ্গে সামঞ্জস্য রেখেই সাজেন শ্বেতা আগরওয়াল। এর আগে রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে বলিউড গায়িকা নেহা কক্করকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন উদিত নারায়ণের পুত্র আদিত্য। শোয়ের সঞ্চালক ছিলেন তিনি। আর নেহা ছিলেন বিচারক।
পরে জানা যায়, পুরো ঘটনাই শোয়ের প্রচারের জন্য করা হয়েছিল। নেহার বিয়ের ঘোষণার পরই আদিত্যর বিয়ের খবর প্রকাশ্যে আসে। জানা যায়, নিজের সিনেমার সাবেক নায়িকাকেই বিয়ে করছেন উদিতপুত্র। ২০১০ সালে মুক্তি পেয়েছিল আদিত্য অভিনীত সিনেমা ‘শাপিত’। ছবিতে আদিত্যর বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করেন শ্বেতা আগরওয়াল। শ্বেতাকেই মন সঁপে দেন আদিত্য। প্রায় ১০ বছরের সম্পর্ক দু’জনের। কাউকে ঘুণাক্ষরেও সেকথা টের পেতে দেননি আদিত্য।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।