চুয়াডাঙ্গা বুধবার , ১৪ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

নিউজিল্যান্ড সফরের আগে বিদেশে ক্যাম্প করার পরিকল্পনা বিসিবির

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ১৪, ২০২২ ৯:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

খেলাধুলা ডেস্ক: নিউজিল্যান্ড সফরের আগে দেশের বাইরে প্রস্তুতি ক্যাম্প করতে চায় বিসিবি। দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থার সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, বৃষ্টির কারণে দলের টেকনিক্যাল কনসালট্যান্ট শ্রীধরন শ্রীরামের অধীনে তিন দিনের প্রস্তুতি ক্যাম্প বাধাগ্রস্ত হওয়ায় বিদেশে ক্যাম্প করার এই পরিকল্পনা।

গতকাল মঙ্গলবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বিসিবি কার্যালয়ে মিটিং শেষে পাপন বলেন, ‘বৃষ্টির কারণে যে পরিকল্পনা ছিল, শ্রীরাম ক্রিকেটারদের দেখবে, সেটির কিছুই হচ্ছে না। এ কারণে অন্য জায়গায় ক্যাম্প করার চিন্তা করছি। সম্ভাব্য জায়গা দেখা হচ্ছে, আগামীকালের মধ্যেই জানিয়ে দেওয়া হবে।’ আর এই ক্যাম্পের জন্য সিঙ্গাপুর বা সংযুক্ত আরব আমিরাতের কথাও আছে বিসিবির ভাবনায়। সেখানে গিয়ে প্রস্তুতি ম্যাচও খেলতে পারে টিম টাইগার্স। ২ অক্টোর নিউজিল্যান্ড পৌঁছাবে বাংলাদেশ ক্রিকেট দল। সেখানে নিউজিল্যান্ড-পাকিস্তান-বাংলাদেশকে নিয়ে হবে ত্রিদেশীয় সিরিজ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।