চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৮ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

নায়িকা শিমু হত্যায় স্বামী আটক

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১৮, ২০২২ ১১:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমুর (৪৫) মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (১৭ জানুয়ারি) সকাল ১০টায় তার বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে পুলিশ। তার হত্যা নিয়ে দেখা দিয়েছিল এক রহস্য। তবে সেই রহস্যের জট খুলতে বেশি সময় লাগেনি। স্বামীর হাতেই খুন হয়েছেন এই নায়িকা।

ধারণা করা হচ্ছে, বাসা থেকে হত্যা করে কেরানীগঞ্জ নিয়ে শিমুর মহদেহ ফেলে দেওয়া হয়। যার প্রমাণ মিলে গাড়িতে লেগে থাকা রক্তের দাগ দেখে। এরই মধ্যে শিমুর স্বামীসহ আরও একজন গ্রেপ্তার হয়ে কেরানীগঞ্জ থানায় আটক আছেন। ইতোমধ্যে শিমুর ভাই বাদী হয়ে একটি মামলাও করেছেন। 

শিমুর বড় ভাই বলেন, শিমু ও তার স্বামীর মাঝে প্রায়ই ঝগড়া হতো। সেই ঝগড়ার সূত্র ধরেই হয়তো তাকে হত্যা করা হয়েছে।

এদিকে, শিমু হত্যার পর বেশ কয়েকজন চলচ্চিত্রকর্মী নায়ক জায়েদ খানের দিকে আঙ্গুল তোলেন। কিন্তু শিমুর হত্যাকারী গ্রেপ্তার হওয়ার সাথে সাথেই তাদের অভিযোগ মিথ্যা বলে প্রমাণিত হলো।

উল্লেখ্য, ১৯৯৮ সালে কাজী হায়াৎ পরিচালিত ‘বর্তমান’ সিনেমা দিয়ে রুপালি পর্দায় তার অভিষেক হয়। একে একে অভিনয় করেছেন ৫০ টিরও বেশি নাটকে। অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবেও দর্শকরা তাকে পর্দায় পেয়েছে। দেখতে দেখতে রাইমা ইসলাম শিমু চলচ্চিত্র ও নাটকের ক্যারিয়ার দুই দশকেরও বেশি সময় পার করেছেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।