চুয়াডাঙ্গা রবিবার , ৪ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

নারী নির্যাতনের জন্য মোদিকে দায়ী করলেন নুসরাত

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ৪, ২০২০ ৯:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

বিনোদন ডেস্ক:
ভারতের ধর্ষণকাণ্ডের জন্য দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে দায়ী করছেন তৃণমৃল সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহান রুহি। সামাজিক যোগাযোগমাধ্যমে মোদিকে দায়ী করে নসুরাতের দেওয়া একটি স্ট্যাটাস নিয়ে ইতিমধ্যে বেশ আলোচনা চলছে দেশজুড়ে। ভারতের হাথরাসে ধর্ষণকাণ্ডের পরিপ্রেক্ষিতে সম্প্রতি বিজেপির মুখপাত্র সম্বিত পাত্র একটি টুইট করেন। তিনি লেখেন, উত্তরপ্রদেশে এসব হচ্ছে কী? চারদিকে শুধু ধর্ষণ আর ধর্ষণ।
সম্বিত পাত্রের এই টুইটের পরেই নুসরাত টুইট করে বলেন, অবশেষে কেউ একজন এই ভয়াবহ বাস্তবতা স্বীকার করেছে। দলিত এবং নারীদের বিরুদ্ধে এই ক্রমবর্ধমান অপরাধ ও নৃশংসতার জন্য নরেন্দ্র মোদি দায়ী। নুসরাতের টুইটের পরই নেট দুনিয়ায় শুরু হয় তোলপাড়। অনেকেই নুসরাতকে আক্রমণ করে লেখেন, আপনার গুরু মমতা বন্দোপাধ্যায়কে বলুন রাজ্যে ধর্ষণের ঘটনা নিয়ন্ত্রণ করতে। নুসরাত বরাবরই বিস্ফোরক। হাথরাস কাণ্ডে মোদিকে অভিযুক্ত করে এই সাংসদ হইচই ফেলে দিয়েছেন।

Girl in a jacket

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।