চুয়াডাঙ্গা বুধবার , ৭ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

নানা বাড়ি যেতে না পেরে অভিমানে শিশুর আত্মহত্যা

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ৭, ২০২০ ৯:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, ঝিনাইদহ:
ঝিনাইদহের শৈলকুপায় নানা বাড়ি যেতে নিষেধ করায় সাদিয়া খাতুন (৯) নামের এক শিশু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গতকাল মঙ্গলবার সকালে শৈলকুপা থানার মনোহরপুর ইউনিয়নের পাইকপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত সাদিয়া ওই গ্রামের অবসরপ্রাপ্ত সৈনিক কামরুল হাসানের মেয়ে ও পাইকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী।
সাদিয়ার পিতা কামরুল হাসান জানান, সকালে সাদিয়া কোচিং শেষ করে বাড়িতে এসে মায়ের কাছে নানা বাড়ি যাবে বলে বায়না ধরে। পড়াশোনা নষ্ট হবে বলে তার মা নানা বাড়ি যেতে নিষেধ করে। এ সময় মায়ের ওপর অভিমান করে নিজ ঘড়ে চলে যায়। আনেক সময় পার হলেও সাদিয়ার দেখা না পাওয়ায় তার ঘরে ডাকতে গেলে তাঁকে গলায় ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। এ সময় পরিবারের সদস্যরা সাদিয়াকে উদ্ধার করে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক সাদিয়াকে মৃত ষোষণা করেন। শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

Girl in a jacket

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।