চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৯ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

নাগরিক টিভির চুয়াডাঙ্গা প্রতিনিধি হলেন হুসাইন মালিক

সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ১৯, ২০২২ ৮:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন নাগরিক টিভির চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন সাংবাদিক হুসাইন মালিক। গতকাল সোমবার বেলা পৌনে তিনটার দিকে নাগরিক টিভির প্রধান কার্যালয়ে বার্তা প্রধান দ্বীপ আজাদ স্বাক্ষরিত নিয়োগপত্রটি তাঁর হাতে তুলে দেন নাগরিক টিভির মানবসম্পদ ও প্রশাসন বিভাগের ব্যবস্থাপক সুনন্দন চক্রবর্তী। সাংবাদিক হুসাইন মালিক দৈনিক সময়ের সমীকরণ-এর বার্তা সম্পাদক, জাতীয় দৈনিক নয়া দিগন্ত ও বার্তা সংস্থা ইউএনবি’র চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত।

এদিকে, নাগরিক টিভিতে নিয়োগ পাওয়ার পর সাংবাদিক হুসাইন মালিককে তাৎক্ষণিক শুভেচ্ছা জানিয়ে মিষ্টিমুখ করান ডায়ামন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ জুয়েলারি সমিতির সাধারণ সম্পাদক ও চুয়াডাঙ্গার কৃতী ব্যবসায়ী দিলীপ কুমার আগরওয়ালা এবং চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সরদার আল-আমিন। এছাড়াও তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের সভাপতি ও দৈনিক সময়ের সমীকরণ-এর প্রধান সম্পাদক নাজমুল হক স্বপন, দৈনিক সময়ের সমীকরণ-এর সম্পাদক ও প্রকাশক শরীফুজ্জামান শরীফ, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সদস্যবৃন্দসহ দৈনিক সময়ের সমীকরণ পরিবার। এছাড়াও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন শুভাকাঙ্খী, চুয়াডাঙ্গার বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের সদস্যরা।

নিয়োগ পাওয়ার সাংবাদিক হুসাইন মালিক তাঁর অনুভূতি প্রকাশ করে বলেন, ‘সর্বপ্রথম ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই ডায়ামন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ জুয়েলারি সমিতির সাধারণ সম্পাদক ও চুয়াডাঙ্গার কৃতী ব্যবসায়ী দিলীপ কুমার আগরওয়ালা এবং দৈনিক সময়ের সমীকরণ-এর প্রধান সম্পাদক নাজমুল হক স্বপন ভাইকে। যাঁদের সার্বিক দিকনির্দেশনা ও সহযোগিতায় আজকের এই পাওয়া।’ তিনি আরও বলেন, ‘আমি যেন সত্য ও ন্যায়ের পথে থেকে বস্তুনিষ্ঠ সংবাদ সংগ্রহ ও পরিবেশন করতে পারি, তার জন্য সকলের সহযোগিতা কামনা করছি।’

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।