নাগরিকসেবার হালচিত্র উপস্থাপন করলেন মেয়র

196

চুয়াডাঙ্গা পৌর শহর সমন্বয় কমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত
বিশেষ প্রতিবেদক:
চুয়াডাঙ্গা পৌর শহর সমন্বয় কমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকাল সাড়ে ১০টায় চুয়াডাঙ্গা পৌরসভার মিলনায়তনে মেয়র ওবাইদুর রহমান চৌধুরী জিপুর সভাপতিত্বে এ সভা আহ্বান করা হয়। এ সময় গত সভার কার্যবিবরণী উপস্থাপন এবং সর্বসম্মতিক্রমে তা অনুমোদিত হয়। পরে পৌরসভার চলমান কাজের ওপর গুরুত্বারোপ করে আলোচনায় অংশগ্রহণ করেন উপস্থিত সদস্যরা। বর্ষা মৌসুম হওয়ায় পৌর এলাকার রাস্তার পাশে জলাবদ্ধতা নিরসনসহ অন্যান্য উন্নয়ন কাজের সমস্যা, স্লাম উন্নয়ন ও ভবিষ্যৎ কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা হয়। সভাপতি তাঁর বক্তব্যে স্লাম উন্নয়ন এবং নাগরিকসেবার হালচিত্র উপস্থাপন করেন। ভবিষ্যৎ পরিকল্পনার সংক্ষিপ্ত বিবরণ আগামী সভায় উপস্থাপন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সভায় গুরুত্বপূর্ণ বক্তব্য দেন টিএলসিসির অন্যতম সদস্য প্রফেসর এস এম ই¯্রাফিল, কাউন্সিলর গোলাম মস্তফা শেখ মাস্তার, সালাউদ্দিন মো. মর্তুজা ও নাসির আহাদ জোয়ার্দ্দার। এ ছাড়াও বক্তব্য দেন চারটি স্লাম কমিটির সভাপতি রুপালী বেগম, রিপা খাতুন, রুমা বেগম ও মিতা খাতুন।
সভায় উপস্থিত ছিলেন ইউজিআইআইপি-৩ প্রকল্পের রিজিওনাল কো-অর্ডিনেটর আব্দুল মান্নানসহ পৌরসভার সব কাউন্সিলর, টিএলসিসির সব সদস্য ও পৌরসভার কর্মকর্তারা। সভাটি সঞ্চালনা করেন পৌরসভার সচিব কাজী শরিফুল ইসলাম।