চুয়াডাঙ্গা বুধবার , ২৫ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

নাগদাহ ইউনিয়ন আ.লীগের সভাপতি আলী আশরাফ মুন্নুর ইন্তেকাল

দাফনকার্য সম্পন্ন, এমপি ছেলুনের শোক প্রকাশ
সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২৫, ২০২৩ ৮:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদন:
আলমডাঙ্গা উপজেলার নাগদাহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলী আশরাফ মুন্নু ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। গত সোমবার দিবাগত রাত চারটার দিকে নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে তিনি মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘদিন থেকেই শারীরিকভাবে অসুস্থ ছিলেন। গতকাল মঙ্গলবার বাদ আসর মরুহমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয় এবং জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর দাফনকার্য সম্পন্ন হয়।
তাঁর জানায়া উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, সাবেক সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, সাবেক কার্যনির্বাহী সদস্য অ্যাড. বেলাল হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. আলাউদ্দিন হেলা, আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইয়াকুব আলী মাস্টার, নাগদাহ ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ইসমাইল হোসেন, আব্দুল কুদ্দুস, খালেক ও সাধারণ সম্পাদক মো. মতিয়ার রহমান হায়াত, কার্যনির্বাহী সদস্য মো. এজাজ ইমতিয়াজ বিপুল, নাগদাহ ইউনিয়নের ৯টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকবৃন্দ, ছাত্রলীগ নেতা আশিকুজ্জামান স্বপন, ঝণ্টু, শামিম, খাসকররা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোস্তাফিজুর রহমান রুন্নু, সাধারণ সম্পাদক মো. বিল্লাল হোসেন, আইলহাঁস ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. তোফাজ্জেল হোসেন বিশ্বাস, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম বাদলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।
এদিকে, আওয়ামী লীগের প্রবীণ নেতা আলী আশরাফ মুন্নুর আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি। এক শোক বার্তায় তিনি বলেন, মরহুম আলী আশরাফ মুন্নু ছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একজন আদর্শের সৈনিক। তার এই আকস্মিক মৃত্যু আওয়ামী পরিবারের জন্য অপূরণীয় ক্ষতি।
এদিকে, তার এই আকস্মিক মৃতুতে আরও গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটনসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। তার এই আকস্মিক মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন ও মরহুমের রুহের মাগফিরাত কামনা করে নেতৃবৃন্দ বলেন, পরম করুণাময় আল্লাহ তায়ালা যেন তাঁকে জান্নাতবাসী করেন।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।