চুয়াডাঙ্গা বুধবার , ৩০ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

নবনির্বাচিত মেয়রকে অভিনন্দন ও ভোটারদের কৃতজ্ঞতা জানালেন আজাদ-আসাদুল-খোকন-জিপু

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ৩০, ২০২০ ১০:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকার প্রার্থী জাহাঙ্গীর আলম মালিক খোকন মেয়র নির্বাচিত হওয়ায় পৌরসভার সাধারণ ভোটারদেরকে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানানো হয়েছে। একই সাথে নৌকার প্রার্থী জাহাঙ্গীর আলম মালিক খোকনকে অভিনন্দন জানিয়েছেন নেতৃবৃন্দ।
এক বিবৃতিতে জানানো হয়েছে, নৌকার মাঝিরা দেশের সাধারণ মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। বাংলাদেশের যে উন্নয়ন হয়েছে, তা আওয়ামী লীগ সরকারের মাধ্যমেই হয়েছে। তাই নবনির্বাচিত মেয়র, চুয়াডাঙ্গা পৌরসভার উন্নয়নের ধারা বজায় থাকবে বলে মনে করেন জেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করায় পৌরসভার সাধারণ ভোটারদেরকেও ধন্যবাদ দেওয়া হয়। এই বিবৃতিতে আরও জানানো হয়েছে, নৌকার বিজয় হওয়ায়, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদ বলেছেন, দেশের উন্নয়নের কথা বলতে হলে, সবার আগে নৌকার কথা বলতেই হবে। নৌকা প্রতীক যেখানে জেতে, সেখানেই উন্নয়নের ছোঁয়া লাগে।
চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাস নৌকার বিজয়ী প্রার্থী জাহাঙ্গীর আলম মালিক খোকনকে অভিনন্দন জানিয়ে বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে উন্নয়ন হয়। চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করায় সাধারণ মানুষের জীবনমান আরও উন্নত হবে। তিনি নৌকার বিজয়ী মেয়রসহ সকল নবনির্বাচিত কাউন্সিলরদেরকে সাধারণ মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানান।
চুয়াডাঙ্গা জেলা পরিষদের চেয়ারম্যান ও কেন্দ্রীয় যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য শেখ সামসুল আবেদীন খোকন বলেছেন, নৌকা বিজয়ী মানে, চুয়াডাঙ্গা পৌরসভার উন্নয়ন থেমে থাকবে না। চুয়াডাঙ্গাবাসী উন্নয়নের পথে আরও একধাপ এগিয়ে যাবো।
জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও বর্তমান পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু নৌকার প্রার্থী জাহাঙ্গীর আলম মালিক খোকনকে অভিনন্দন জানিয়ে বলেছেন, আমরা আওয়ামী লীগের রাজনীতি করি। আর আওয়ামী লীগ সব সময় মানুষের কথা ভাবে। আওয়ামী লীগ উন্নয়নের কথা বলে। আওয়ামী লীগ আছে বলে, বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। সেই উন্নয়নকে আরো বেশি বেগবান করতে আওয়ামী লীগ নির্বাচিত হওয়ায় আমি আনন্দিত।
বিবৃতিতে আরও বলা হয়েছে, আওয়ামী লীগের প্রার্থী জাহাঙ্গীর আলম মালিক খোকন নির্বাচত হওয়ায় তাঁকে অভিনন্দন ও নৌকাকে বিজয়ী করায় সকল সাধারণ ভোটারদের ধন্যবাদ দিয়েছেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. আব্দুল মালেক, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও পরিবার কল্যাণবিষয়ক সম্পাদক প্রফেসর ডা. মাহবুব হোসেন মেহেদী, জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক অ্যাড. শফিকুল ইসলাম শফি, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কবির, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সদস্য সাব্বির আহমেদ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জানিফসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।