চুয়াডাঙ্গা রবিবার , ২৪ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

‘নদীর নাম মাথাভাঙ্গা’ সংকলনের মোড়ক উন্মোচন ও প্রকাশনা উৎসবে ডিসি আমিনুল ইসলাম খান

মাথাভাঙ্গা নদী দক্ষিণ-পশ্চিমাঞ্চলের জন্য খুব গুরুত্বপূর্ণ
নিজস্ব প্রতিবেদক:
এপ্রিল ২৪, ২০২২ ৯:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

মাথাভাঙ্গা নদী বাঁচাও আন্দোলন ও প্রবীণ হিতৈষী সংঘের আয়োজনে ‘নদীর নাম মাথাভাঙ্গা’ সংকলনের মোড়ক উন্মোচন ও প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়েছে। মাথাভাঙ্গা নদী বাঁচাও আন্দোলন কমিটির সভাপতি ও সংকলনের সম্পাদক অধ্যক্ষ হামিদুল হক মুন্সির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেলার বিভাগীয় সমন্বয়কারী মাহফুজুর রহমান মুকুল। শুভেচ্ছা বক্তব্য দেন বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘের সভাপতি এ কে এম আলী আখতার। অন্যদের মধ্যে বক্তব্য দেন চুয়াডাঙ্গা সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহ্বায়ক মোহাম্মদ আলাউদ্দিন, চুয়াডাঙ্গার সাহিত্য পরিষদের সভাপতি কবি নাজমুল হেলাল, উদীচীর সাধারণ সম্পাদক হাবিবি জহির রায়হান, দৈনিক পশ্চিমাঞ্চল-এর সম্পাদক আজাদ মালিতা, জীবননগর সমিতির সভাপতি আলাউদ্দিন ওমর, মাথাভাঙ্গা বাঁচাও আন্দোলন কমিটির সাধারণ সম্পাদক অধ্যক্ষ শাহজাহান আলী বিশ্বাস প্রমুখ।

চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান মোড়ক উন্মোচন শেষে বলেন, মাথাভাঙ্গা নদী শুধু এই অঞ্চলের নয়, সমগ্র দক্ষিণ-পশ্চিমাঞ্চলের জন্য গুরুত্বপূর্ণ নদী। এই অঞ্চলের ভৈরব, কপোতাক্ষ, নবগঙ্গা, কুমার, চিত্রা নদীকে বাঁচাতে হলে মাথাভাঙ্গা নদীকে বাঁচাতে হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।