চুয়াডাঙ্গা রবিবার , ৭ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

নতুন ভবন উদ্বোধন ও নবীন বরণ অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ৭, ২০১৮ ১০:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

মেহেরপুরের আমঝুপিতে তৃণমুল মডেল একাডেমীর
আমঝুপি/বারাদী প্রতিনিধি: শিক্ষার মান উন্নয়ন, কোচিং বাণিজ্য বন্ধ, নোট বই মুক্ত করে শ্রেণী কক্ষের ভিতরেই পাঠদান কে উৎসাহিত করতে ব্যতিক্রমধর্মী ও গবেষণাধর্মী শিক্ষা প্রতিষ্ঠান তৃণমুল মডেল একাডেমী আমঝুপিতে নতুন ভবন উদ্বোধন ও ভর্তি হওয়া শিক্ষার্থীদের নবীণ বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। গতকাল শনিবার সকাল ১০টার দিকে একাডেমী প্রাঙ্গণে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আমঝুপি ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন । একাডেমীর লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে বক্তব্য রাখেন একাডেমীর প্রতিষ্ঠাতা ও মউক এর নির্বাহী প্রধান আশাদুজ্জামান সেলিম। স্বাগত বক্তব্য রাখেন একাডেমীর অধ্যক্ষ দীপেন্দ্র সরকার। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে উদ্বোধনী করেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: গোলাম রসূল। বিশেষ অতিথি ছিলেন মেহেরপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল আলম, জেলা পরিষদের সদস্য শামীম আরা হিরা ও খাজা মঈনউদ্দিন লিটন, জেলা লোকমোর্চা ও কমিউনিটি এডুকেশন ওয়াচগ্রুপ এর সভাপতি অধ্যাপক সাইদুর রহমান।
অতিথিরা বক্তব্যে বলেন, মানসম্মত শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষা মান নিশ্চিত করতে সরকার সকল ধরণের কোচিং বাণিজ্য বিরোধী কার্যক্রম সম্পূর্ণ করে বিদ্যালয়ে যে সকল শিক্ষক কোচিং করান তাদের বিষয়ে প্রাশসন হস্তক্ষেপ করবেন। শিক্ষায় সরকাররের সবচেয়ে বেশি বিনিয়োগ করছেন ফলে অভিভাবকদের আরো সচেতন হওয়ার আহবান জানান। অনুষ্ঠানে নবাগত ছাত্রছাত্রীদের মিষ্টি মুখ ও ফুলের পাপড়ি ছিটিয়ে বরণ করে নেওয়া হয় একই সাথে মউক এর পক্ষ থেকে জেলা পরিষদের চেয়ারম্যান ২জন সদস্যকে ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে মধ্য দিয়ে পরিসম্পাপ্তি ঘটে। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন মানবাধিকারকর্মী সাদ আহম্মেদ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।