চুয়াডাঙ্গা বুধবার , ৩০ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

নতুন পরিচয়ে আঁচল

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ৩০, ২০২০ ১০:২১ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক:
ঢাকাই চলচ্চিত্রের এই সময়ের চিত্রনায়িকা আঁচল আঁখি। করোনার এই সময়ে তার হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমার কাজ। সিনেমার পাশাপাশি এবার মিউজিক ভিডিওতে নাম লেখালেন আঁচল। সম্প্রতি ‘ও জান রে’ শিরোনামের একটি গানের মডেল হয়েছেন তিনি। গানটিতে কণ্ঠ দিয়েছেন অমি। এতে আঁচলের বিপরীতে মডেল হয়েছেন শিল্পী নিজেই। সিনেমার আদলে নির্মিত মিউজিক ভিডিওটিতে আরো অভিনয় করেছেন সীমান্ত, রাজু সরকার, তারেক তুহিন, শম্পা নিজাম। তারিফ তুহিনের কথা, সুর ও সংগীতায়োজন করেছেন রামু বিপ্লব। ভিডিওটি পরিচালনা করেছেন অন্তর হাসান। খুব শিগগির জি-সিরিজের ব্যানারে মুক্তি পাবে গানটি।
মিউজিক ভিডিওতে কাজের বিষয়ে আঁচল আঁখি বলেন, ‘গানটি আমার ভালো লেগেছে। মিউজিক ভিডিওর থিমটাও দারুণ। যে কারণে এই মিউজিক ভিডিওতে কাজ করেছি। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।’ আঁচলের হাতে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে। এরই মধ্যে ‘চিতকার’, ‘আয়না’, ‘কর্পোরেট’, ‘কাজের ছেলে’ সিনেমার কাজ শেষ করেছেন। এছাড়া ‘যমজ ভুতের গল্প’ নামে আরেকটি সিনেমার কাজ হাতে রয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।