চুয়াডাঙ্গা রবিবার , ১৯ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

নতুন ছবিতে প্রসেনজিৎ

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ১৯, ২০২১ ১১:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক:
কলকাতার জনপ্রিয় চিত্রনায়ক জিৎ এর প্রযোজনা সংস্থা থেকে নির্মিত হতে যাচ্ছে নতুন সিনেমা। আর এই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ‘আয় খুকু আয়’ শিরোনামের ছবিটি পরিচালনা করবেন সৌভিক কণ্ডু। ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎকে এবং মেয়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। তবে এই ছবিতে জিৎ অভিনয় করবেন কি না-সে বিষয়ে নির্দিষ্ট কোনো তথ্য জানা যায়নি। প্রসেনজিৎ বলেন, এটা এমন এক চরিত্র, যা আমি আগে কখনও করি নি’।
এই ছবিতে কাজ করার ব্যাপারে উৎসাহী প্রসেনজিৎ জানিয়েছেন, ‘আমি জিৎকে বলেছি, আমার ফ্যানেরা তো এই ছবি দেখতে আসবেনই। সঙ্গে যদি তোমার ফ্যানেরাও আসেন, তাহলে এই ছবি সুপারহিট হওয়া রোখে কে?’ পরিচালক সৌভিক কুন্ডু বলেন, ‘দারুণ একটি ক্যামিও চরিত্র আছে। জিৎদা করলে তো আমি খুবই খুশি হব। তবে তিনি করবেন কিনা সেটি সময় বলে দিবে। এখনো বিষয়টি চূড়ান্ত হয়নি।’ জি জানান, ‘সৌভিক বেশ কিছুদিন ধরেই আমাদের সঙ্গে যুক্ত। ওর ক্রিয়েটিভ প্রসেসে আমি খুশি। এবার বুম্বাদা আমাদের প্রযোজনায় কাজ করবেন। সকলের সঙ্গে আমিও দারুণ উৎসাহিত।’ ছবিতে সংগীত পরিচালক হিসেবে থাকতে পারেন ইন্দ্রদীপ দাশগুপ্ত, সিনেমাটোগ্রাফার ইন্দ্রনীল মুখোপাধ্যায়। নভেম্বরে ছবির কাজ শুরু হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।