চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৪ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

নতুন করে আলোচনায়

বিনোদন ডেস্ক:
ডিসেম্বর ১৪, ২০২১ ১১:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

ফ্যাশন ও বলিউড ইন্ডাস্ট্রিরও অন্যতম মুখ ঊর্বশী রাউতেলা। অভিনেত্রী মিস ইউনিভার্স-২০২১ প্রতিযোগিতার বিচারক নির্বাচিত হয়েছেন। গতকাল সেই অনুষ্ঠান হয় ইসরাইলে। অনুষ্ঠানের ক’দিন আগেই ইসরাইলে পৌঁছে গিয়েছেন তিনি। মিস ইউনিভার্সের আগেই ইসরাইলের প্রাক্তন প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে গীতা উপহার দিলেন ঊর্বশী। যার পর অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দিলেন নেটিজেনরা। কেবল গীতা উপহার দেয়াই নয়, নেতানিয়াহুকে ভারতে আসার আমন্ত্রণও জানিয়েছেন নায়িকা। পাশাপাশি দুই দেশের স্থানীয় ভাষা হিব্রু ও হিন্দু নিয়েও কথা হয় দু’জনের মধ্যে। ইসরাইলের প্রাক্তন প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার পর ইন্সটাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন বলি অভিনেত্রী।

সেখানে দেখা যায় নেতানিয়াহু বলছেন, আমি আপনাকে হিব্রু শেখাবো, আপনি আমাকে হিন্দি শেখাবেন। এরপর উভয়ে একে অপরের ভাষা বিনিময় করেন। এর মাধ্যমে নতুন করে আলোচনায় উঠে এসেছেন এ অভিনেত্রী। উর্বশী তর ইনস্টাগ্রামে বেঞ্জামিন নেতানিয়াহুর সঙ্গে দেখা করার ভিডিও ও ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, আমাকে এবং আমার পরিবারকে আমন্ত্রণ জানানোর জন্য ইসরাইলের প্রাক্তন প্রধানমন্ত্রীকে ধন্যবাদ। আরও লেখেন, একটি উপহার (গীতা) যখন সঠিক ব্যক্তিকে সঠিক সময়ে হৃদয় থেকে দেয়া যায় তখন তা শুদ্ধ হয়। যার বিনিময়ে কিছুই আশা করা হয় না। উর্বশীর এই পোস্টের পর কমেন্ট করেছে বহু নেটিজেন। সকলেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নায়িকাকে। প্রসঙ্গত, ২০১৫ সালে মিস ইউনিভার্স প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করেছিলেন ঊর্বশী রাউতেলা। তিনি জানিয়েছেন, ২০২১-এর মিস ইউনিভার্স প্রতিয়োগিতায় বিচারক হিসেবে থাকতে পেরে গর্বিত বোধ করছেন। এদিকে, মিস ইউনিভার্সের ৭০তম আসরে ভারতের প্রতিনিধিত্ব করছেন হারনাজ সান্ধু।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।