চুয়াডাঙ্গা বুধবার , ১৮ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

নতিডাঙ্গায় চা-দোকানিকে কাফনের কাপড়সহ উড়ো চিঠি দিয়ে হুমকি

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১৮, ২০২৩ ১০:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

আলমডাঙ্গা অফিস:
আলমডাঙ্গা উপজেলার নতিডাঙ্গা আবাসনের মৃত সিদ্দিক আলীর ছেলে জমশেদ আলী (৪১) নামের চায়ের দোকানদারকে কাফনের কাপড়সহ কে বা কারা উড়ো চিঠি দিয়েছে। উপজেলার বাড়াদী ইউনিয়নের নতিডাঙ্গা গ্রামে এই ঘটনা ঘটে। কাফনের কাপড়সহ খোলা চিঠিতে লেখা আছে, “জামসেদ, তুমি হালিমদের কিছু বলবা না। হালিমদের কিছু বললে তোমার সমস্যা আছে।” চিঠিতে হুমকিদাতার কোনো মোবাইল নম্বর বা ঠিকানা দেওয়া হয়নি। এ ঘটনায় গত শনিবার দুপুরে মুন্সিগঞ্জ ফাঁড়ি পুলিশ ঘটনাস্থল থেকে কাফনের কাপড় ও হুমকি স্বরূপ খোলা চিঠি উদ্ধার করেছে।
জমশেদ আলী জানান, ‘গত ১৬ জানুয়ারি আনুমানিক রাত ১১টায় নতিডাঙ্গা ব্রিজ সংলগ্ন আমার চায়ের দোকানের বেচাকেনা শেষ করে বন্ধ করে বাড়ি চলে যাই। পরের দিন সকাল সাড়ে ৬টার দিকে দোকান খুলতে গিয়ে দেখি এখানে একটি প্লাস্টিকের ব্যাগ আছে। ব্যাগটি খুললে উক্ত ব্যাগের মধ্যে কাফনের কাপড় ও চিরকুটটি দেখতে পাই।’ এ ঘটনায় জমশেদ আলী আলমডাঙ্গা থানায় কয়েকজন সাক্ষীসহ অভিযোগ দায়ের করেছেন।
আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম বলেন, জায়গাটি পরিদর্শন করেছি ও অভিযুক্ত ব্যক্তিদের সাথে কথা বলেছি। তৃতীয় কোনো ব্যক্তি শত্রুতা সৃষ্টির জন্য ঘটনাটি ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে মনে হচ্ছে। বিষয়টি গুরুত্বসহ দেখছে বলে জানান এবং খুব তাড়াতাড়ি ঘটনার আসল রহস্য উদ্ঘাটন হবে বলে মনে করেন তিনি।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।