চুয়াডাঙ্গা শনিবার , ৩১ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট, আটক-৩

সমীকরণ প্রতিবেদন
জুলাই ৩১, ২০২১ ৮:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

দর্শনা লোকনাথপুর সড়কে গভীর রাতে ইজিবাইকের গতিরোধ করে ছিনতাই
দর্শনা অফিস:
দর্শনা-লোকনাথপুর সড়কে ইজিবাইক থামিয়ে নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ মালামাল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ছিনতাইয়ের মূল মাস্টারমাইন্ড ও পরিকল্পনাকারী ইজিবাইক চালক সোহাগসহ তিন ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। আটককৃতদের কাছ হতে ছিনতাই হওয়া টাকা উদ্ধার করেছে পুলিশ। আটক হওয়া আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।
জানা গেছে, দামুড়হুদা উপজেলার দর্শনা থানাধীন পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের পারকৃষ্ণপুর বাজার পাড়ার আজিজুল শেখের স্ত্রী মরিয়ম নেসা, ছেলে আব্দুল মান্নান, মুন্নি খাতুন, শুকুর আলীর মেয়ে সুবর্ণা নেসা, পিণ্টুর মেয়ে হাজেরা খাতুন ও মিণ্টুর মেয়ে মুক্তা খাতুন গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে একই পাড়ার বিশারত আলীর ছেলে সোহাগের ইজিবাইকযোগে লোকনাথপুর-দর্শনা সড়ক দিয়ে বাড়ি ফিরছিলেন। এসময় সড়কের পরানপুর ধাপানী মাঠের ব্রিজের নিকট পৌঁছালে সড়কের ওপর একটি বাঁশ পড়ে থাকতে দেখে ইজিবাইক গতিরোধ করেন চালক। ইজিবাইক গতিরোধের সাথে সাথে দুজন ছিনতাইকারী দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে ইজিবাইকে থাকা যাত্রীদের মধ্যে আতঙ্ক সৃষ্টি করে ধারালো অস্ত্র হাসুয়ার মুখে সকলকে জিম্মি করে লুটপাট শুরু করে।
এসময় হাজেরা খাতুনের গলা হতে ১ ভরি ওজনের একটি স্বর্ণের চেইন ও একটি হাতের ব্রেসলেট, ভ্যানিটি ব্যাগ হতে নগদ ১৫ হাজার টাকা, মান্নানের নিকট হতে ৭২৫ টাকা, মুক্তা খাতুনের নিকট হতে এক আনা ওজনের এক জোড়া কানের দুল ও একটি এন্ড্রয়েড মোবাইল ফোন লুট করে নেয় তারা। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় দর্শনা ও দামুড়হুদা থানার পুলিশ। এরপর ছিনতাইকারীদের কবলে পড়া যাত্রীদের নিকট হতে ঘটনার বর্ণনা শুনে ছিনতাইকারীদের ধরতে অভিযানে নামে পুলিশ। রাতেই ছিনতাইয়ের মাস্টার মাইন্ড ও মূল পরিকল্পনাকারী চালক সোহাগসহ পারকৃষ্ণপুর বাজার পাড়ার বাদল হালদারের ছেলে গোপাল হালদার (৪৭) ও একই ইউনিয়নের সুলতানপুর গ্রামের মাঝপাড়ার ওলির ছেলে রাকিবুলকে (৪২) আটক করে পুলিশ।
ভুক্তভোগী আ.মানান জানান, আলমডাঙ্গা উপজেলার কালিদাসপুর এক আত্মীয় বাড়ি যাওয়ার উদ্দেশ্যে একই এলাকার বিশারতের ছেলে ইজিবাইক চালক সোহাগের ইজিবাইক রিজার্ভ ভাড়ায় সেখানে যাই এবং একই গাড়িতে করে বাড়ি ফেরার সময় লোকনাথপুর-দর্শনা পরানপুর সড়কে মাঝপথে পৌঁছালে ছিনতাইকারীদের কবলে পড়ি। এরপর ছিনতাইকারীরা আমাদের নিকট হতে নগদ টাকা, স্বর্ণালংকার ও মালামাল লুট করে নিয়ে পালানোর চেষ্টা করে। এসময় ইজিবাইক চালক সোহাগের নিকট হতে ছিনতাই হওয়া মোবাইল ফোন ছিনতাইকারীর নিকট হতে ফিরিয়ে নিয়ে আসে সোহাগ। এতে আমাদের সন্দেহ হয়।’ এরপর পুলিশের জেরার মুখে ইজিবাইক চালক সোহাগ ছিনাতাই ঘটনা ও পরিকল্পনার কথা স্বীকার করেন। এ ঘটনায় আব্দুল মান্নান বাদী হয়ে দামুড়হুদা থানায় আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।
দামুড়হুদা থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল খালেক জানান, ঘটনার রাতেই ছিনতাইকারীদের আটক করা হয়েছে। এছাড়া আটককৃতদের নিকট হতে ছিনতাই হওয়া কিছু টাকা উদ্ধার করা হয়েছে এবং বাকি টাকাসহ মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।