নগত টাকা, জুয়াখলোর সরঞ্জামসহ দুই জুয়াড়ি আটক

43

পবত্রি রমজান মাসওে থমেে নইে জুয়ার আসর, বগেমপুরে অভযিান
র্দশনা অফসি:
পবত্রি রমজান মাসওে থমেে নইে জুয়াড়দিরে জুয়ার আসর। রাত-দনি মত্ত জুয়াখলোয়। চুয়াডাঙ্গার কৃষ্ণপুর মল্লকিপাড়ার বল্টেুর পরত্যিাক্ত রাইসমলিে হজিলগাড়ী ক্যাম্প পুলশি অভযিান চালয়িছে।ে এ অভযিানে নগত টাকা, জুয়ার সরঞ্জামসহ দুই জুয়াড়কিে আটক করছেে পুলশি। আটক ব্যক্তদিরে বরিুদ্ধে মামলা দয়িে আদালতে সোর্পদ করা হয়ছে।
জানা যায়, চুয়াডাঙ্গার হজিলগাড়ী ক্যাম্প পুলশিরে ইনর্চাজ এসআই তাপস সরকার ও এএসআই সবদে আলী গতকাল শুক্রবার বলো দড়েটার দকিে গোপন সংবাদরে ভত্তিত্বিে র্ফোস নয়িে বগেমপুর ইউনয়িনরে কৃষ্ণপুর মল্লকিপাড়ার বল্টেুর পরত্যিাক্ত রাইসমলিে অভযিান চালান। এসময় রাইসমলিরে ভতেরে জুয়ার আসর থকেে নগত ৮ হাজার ২৪০ টাকা ও জুয়ার সরঞ্জামসহ সুবদপুর গ্রামরে লয়িাকত আলীর ছলে বল্টেু (৪০) ও কৃষ্ণপুর মল্লকিপাড়ার আবু ছদ্দিকিরে ছলেে আব্দুল আলমিকে (৩২) আটক করা হয়। পুলশিি উপস্থতিি টরে পয়েে পালয়িে যান আরও ৫ জুয়াড়।ি এঘটনায় পুলশি ৭ জনরে বরিুদ্ধে মামলা দায়রে র্পূবক আটক আসামদিরে আদালতে সোর্পদ করছে।ে
এলাকাবাসী জানান, র্দীঘদনি ধরে বল্টেুর ওই রাইসমলিে একটি সংঘবদ্ধ চক্র জুয়ার আসর বসয়িে টাকার বনিমিয়ে তাস দয়িে জুয়াখলো করে আসছলি।