চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১০ মে ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

নগত টাকা ও স্বর্ণালঙ্কার লুট : পুলিশে অভিযোগ

সমীকরণ প্রতিবেদন
মে ১০, ২০১৮ ১১:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

দর্শনায় পূর্ব শত্রুতার জেরে মোহাম্মদপুরের একটি বাড়িতে অতর্কিত হামলা
দর্শনা অফিস: দর্শনায় পূর্ব শত্রুতার জেরে মোহাম্মদপুরের একটি বাড়িতে অতর্কিত হামলা চালিয়েছে আলোচিত মাদকব্যবসায়ী বিউটি ও তার সাঙ্গপাঙ্গরা। এসময় ঘরের দরজা ভেঙ্গে শোকেসের ড্রয়ার থেকে নগত ১ লাখ ৩০ হাজার টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে পালিয়েছে হামলাকারীরা। এ বিষয়ে দর্শনা তদন্ত কেন্দ্রে একটি লিখিত অভিযোগ করেছে বাড়ির মালিক মিতালী খাতুন।
অভিযোগ সুত্রে জানা গেছে, দর্শনা মোহাম্মদপুরের বাসিন্দা ফারুক হোসেন বর্তমানে চাকুরী সুত্রে বাইরে থাকায় বাড়িতে স্ত্রী মিতালী খাতুন ও তার দুই সন্তান অন্তিম ও ইফাদকে নিয়ে বসবাস করছে। গতকাল বুধবার বিকালে মিতালী খাতুন তার মায়ের অসুস্থতার খবর দেখতে পেয়ে দুই সন্তান রেখে দর্শনা দক্ষিনচাঁদপুর গ্রামে যায়। এ সুযোগে পূর্ব শত্রুতার জের ধরে ওঁৎ পেতে থাকা একই এলাকার পুলিশের তালিকাভুক্ত মাদকব্যবসায়ী রনি ড্রাইভারের স্ত্রী বিউটি খাতুন ও তার অজ্ঞাতনামা সাঙ্গপাঙ্গরা সন্ধ্যা ৭টার দিকে মিতালী খাতুনের বাড়িতে অতর্কিত হামলা চালায়। এসময় ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে বাড়িতে থাকা টিউশনি মাস্টার জীবন ও মিতালী খাতুনের দুই সন্তান অন্তিম ও ইফাদকে মারধর করে একটি কক্ষে আটকে রাখে।

পরবর্তীতে মাদকব্যবসায়ী বিউটি খাতুন অন্যন্যা মাদকব্যবসায়ীদের নিয়ে ঐ বাড়িতে তা-ব চালায়। এছাড়া ঘরে থাকা শোকেসের কাঁচ ভেঙ্গে ড্রয়ারে থাকা বাগান বিক্রির নগত ১ লাখ ৩০ হাজার টাকা ও দু’টি স্বর্ণের চেইন, দু’টি স্বর্ণের কানের দুল, দু’টি স্বর্ণের আংটি নিয়ে হামলাকারীরা পালিয়ে যায়। এসময় টিউশন মাস্টার জিবন ও ২ সন্তানের চিৎকারে বাড়ির আশপাশের লোকজন ছুটে এসে ঘর থেকে তাদেরকে উদ্ধার করে। প্রত্যাক্ষদর্শীরা জানায়, মিতালী খাতুনের বাড়ি থেকে হঠাৎ চিৎকার শুনে দেখতে গেলে টিউশন মাস্টার ও ২ সন্তানের ঘর থেকে বের করা হয়। পরবর্তীতে মিতালী খাতুন বাড়িতে এলে অপর ঘরে গিয়ে দেখতে পায় তার শোকেসের কাঁচ ভাঙ্গা ও ড্রয়ারে থাকা নগত টাকাসহ স্বর্ণালঙ্কার নিয়ে গেছে হামলাকারীরা। এ বিষয়ে দর্শনা তদন্ত কেন্দ্রে একটি লিখিত অভিযোগ করেছে বাড়ির মালিক মিতালী খাতুন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।