চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৩ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

ধোনি পরের আইপিএলেও খেলবেন

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ৩, ২০২০ ১০:১১ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদন:
ভারতীয় সাবেক অধিনায়ক ধোনি অবসর নেবেন নাকি আগামী মৌসুমের আইপিএলেও খেলবেন? ভক্ত-সমর্থকদের মনে বাসা বাধা এমন এক গুমোট প্রশ্নের জবাব দিয়েছেন তিনি। বিশ্ব জেনেছে এখানেই শেষ নয় তার ক্রিকেটীয় ক্যারিয়ার। পাঁচ মাস পরে হতে যাওয়া পরের আইপিএলেও থাকছেন ৩৯ বছর বয়সী উইকেটরক্ষক-ব্যাটসম্যান।
‘নিঃসন্দেহে’ এবং ‘না’, রবিবার (১ নভেম্বর) ক্রিকেট বিশ্বে সম্ভবত এই দুই শব্দ ছিল অত্যন্ত সময়োচিত এবং প্রভাবশালী। ওয়াটসআপ স্ট্যাটাস, টুইটার ফিড, ফেসবুক টাইমলাইন এবং ইন্সটাগ্রাম স্টোরিস— সবর্ত্র শাসন করেছে ‘নিঃসন্দেহে’ এবং ‘না’ এই দুই শব্দ। চেন্নাই সুপার কিংসের হলুদ জার্সিতে মহেন্দ্র সিং ধোনির এক ছবি যেন ঘুরে ফিরে এই দুই শব্দকে আরও বেশি রহস্যময় করে তুলেছিল। চলতি আইপিএলের প্রায় ম্যাচে প্রতিপক্ষ দলের খেলোয়াড়রা নিজেদের জার্সিতে ধোনির অটোগ্রাফ নিয়ে নিয়েছিলেন কেন? এমন প্রশ্নের উত্তরে ধোনির আরেকটি হেলিকপ্টার শট, ‘সম্ভবত তারা মনে করেছিল আমি অবসরে যাচ্ছি। ’ দুই ইংরেজি শব্দেই অবসরে না যাওয়ার কথাটা জানিয়ে দিলেন তিনি, ‘ডেফিনেটলি নট (নিঃসন্দেহে নয়)’।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।