চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২১ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ধানের শীষকে বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ২১, ২০২১ ৯:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

বিএনপির প্রার্থীকে বিজয়ী করতে নির্বাচনী পরিচালনা কমিটির সঙ্গে মতবিনিময়কালে বাবু খান
প্রতিবেদক, আন্দুলবাড়ীয়া:
আসন্ন ৩০ জানুয়ারি দর্শনা পৌর নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী দর্শনা পৌর বিএনপির সিনিয়র সহসভাপতি হাবিবুর রহমান বুলেটকে বিজয়ী করতে নির্বাচনী পরিচালনা কমিটির সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বেলা তিনটায় আন্দুলবাড়ীয়াস্থ বাবু খানের নিজ বাসভবনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির উপ-কোষাধ্যক্ষ ও জেলা বিএনপির আহ্বায়ক বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মাহমুদ হাসান খান বাবু।
এ সময় তিনি নেতা-কর্মীদের উদ্দেশ্য বলেন, ধানের শীষকে বিজয়ী করতে সকল হিংসা-বিদ্বেষ ও ভেদাভেদ ভুলে কাঁধে কাঁধ মিলিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি বলেন, ধানের শীষকে বিজয়ী করে আপসহীন দেশনেত্রী, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও আগামী দিনের রাষ্ট্রনায়ক তারুণ্যের প্রতীক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের হাতকে আরও শক্তিশালী করুন।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন দর্শনা পৌর বিএনপির নেতা ও সাবেক চেয়ারম্যান খাজা আবুল হাসনাত, হাজি খন্দকার শওকত আলী, এনামুল হক শাহ মুকুল, নাহারুল ইসলাম মাস্টার, সাবেক কাউন্সিলর ফারুক হোসেন, জেলা শ্রমিক দলের অন্যতম নেতা শফিকুল ইসলাম সাবু তরফদার, সেলিম উদ্দীন, রেজাউল হক, রহমান, জালাল, লিটন, জাহান আলী, সরোয়ার হোসেনসহ সকল সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের দলীয় নেতা-কর্মী।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।