চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৭ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ধলেশ্বরী নদীতে ২৭টি গরু নিয়ে একটি ট্রলার ডুবি

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ৭, ২০২২ ৬:২৮ অপরাহ্ণ
Link Copied!

Girl in a jacket

মানিকগঞ্জের ঘিওরের ধলেশ্বরী নদীতে ২৭টি গরু নিয়ে একটি ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার পুরাতন ধলেশ্বরী নদীর ঘিওর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ডুবে যাওয়া গরুর মধ্যে ১৭টিকে জীবিত এবং দুটিকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে। বাকি আটটি নিখোঁজ রয়েছে।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজউদ্দিন আহমেদ বিপ্লব জানান, নৌপথে সকালে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার কয়েকজন খামারি কুরবানির ২৭টি গরু নিয়ে রাজধানীর গাবতলীর হাটের উদ্দেশ্যে রওনা দেন। ঘিওর উপজোর বাজারের কাছে পুরাতন ধলেশ্বরী নদীতে এসে গরু বোঝাই ট্রলারটি ডুবে যায়। এ ঘটনায় জীবিত অবস্থায় ১৭টি এবং মৃত অবস্থায় দুটি গরু উদ্ধার করা হয়েছে। বাকিগুলো নিখোঁজ রয়েছে।

Girl in a jacket

তিনি জানান, গরুবোঝাই ট্রলারডুবির ঘটনায় উপজেলা ফায়ার সার্ভিস এবং থানা পুলিশের সদস্যরা উদ্ধারের কাজ করছেন। সবগুলো উদ্ধারের পর বলা যাবে ক্ষতির পরিমাণ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।