চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৫ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

দোকান মালিক সমিতি ও মৎস্য আড়ৎদার সমিতির সঙ্গে মতবিনিময় সভা

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ৫, ২০২০ ১০:২২ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

চুয়াডাঙ্গা পৌর নির্বাচনে মেয়র প্রার্থী রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটনের
শহর প্রতিবেদক:
চুয়াডাঙ্গা পৌর নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী মতবিনিময় করেছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। গতকাল বুধবার জেলা দোকান মালিক সমিতি ও জেলা মৎস্য আড়ৎদার মালিক সমিতির সাথে তিনি এ মতবিনিময় করেন। এসময় তিনি বলেন, পৌরবাসির সেবামূলক প্রতিষ্ঠান পৌরসভা। আমার মেয়াদকালে দৃশ্যমান উন্নয়নের যে ধারা সূচিত হয়েছিলো, পরবর্তী সময়ে সে ধারা ব্যহত হয়েছে। যেকোনো উন্নয়ন পরিকল্পনা ও বাস্তবায়নে প্রয়োজন যোগ্য নেতৃত্বের। পৌর নাগরিকদের জন্য আধুনিক সুবিধা সম্বলিত পৌরসভার পেতে হলে দক্ষ ও যোগ্য মেয়রের কোনো বিকল্প নেই। আপনাদের কাছে আমার প্রত্যাশা- আসন্ন পৌর নির্বাচনে আপনারা তেমনই একজন যোগ্য মেয়রকে নির্বাচিত করবেন।


গতকাল রাত ৮টায় মুক্তিযোদ্ধা সুপার মার্কেটে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক শওকত আলী বিশ্বাস, কার্যনির্বাহী সদস্য ও চুয়াডাঙ্গা জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাড. বেলাল হোসেন, চুয়াডাঙ্গা পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলাউদ্দিন হেলা, জেলা পরিষদ সদস্য ও রেড ক্রিসেন্ট চুয়াডাঙ্গা ইউনিটের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শাহান, চুয়াডাঙ্গা দোকান মালিক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কাদের জগলু, সহ-সভাপতি নীল রতন শাহা, সাধারণ সম্পাদক ইবরুল হাসান জোয়ার্দ্দার ইবু, সহ-সম্পাদক দেলোয়ার উদ্দিন দুলু জোয়ার্দ্দার, সালাউদ্দিন চান্নু, আব্দুল আজিজ, শেলটন জোয়ার্দ্দার, আহসান খান, ফিরোজ হাসান, হোটেল রেস্তোরাঁ বেকারী মালিক সমিতির সভাপতি তহিবুর রহমান বাবু প্রমুখ। এ সভায় পবিত্র কোরআন থেকে পাঠ করেন হাজী সেলিম রেজা।
এর আগে বিকেল ৪টায় চুয়াডাঙ্গা মাছ পট্টিতে মৎস্য আড়তদার মালিক সমিতির সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসভায় উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা জেলা শ্রমিক লীগের সভাপতি আফজলুল হক বিশ্বাস, চুয়াডাঙ্গা পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলাউদ্দিন হেলা, জেলা পরিষদ সদস্য ও রেড ক্রিসেন্ট চুয়াডাঙ্গা ইউনিটের সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম শাহান, সাবেক স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সোহরাব উদ্দিন, চুয়াডাঙ্গা মৎস্য আড়ৎদার মালিক সমিতির সভাপতি ফিরোজ, সেলিম জোয়ার্দ্দার, সাইদুল, মঈন উদ্দিন, বিপ্লব, মান্নু মিয়া, মনোয়ার মনু, নজরুল, মোতাহার হোসেন তোতা, চম্পা, বাবুল, শ্রমিক লীগ নেতা কালাম, ৮নং ওয়ার্ড সভাপতি কামরুজ্জামান তালু, ৯নং ওয়ার্ড সভাপতি মাসুদ হোসেন জোয়ার্দ্দার অলক ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বুলবুল, ৯নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর সহিদুল কদরসহ মৎস্য আড়ৎদার মালিক সমিতির সদস্যবৃন্দ। এ মতবিনিময় সভার সঞ্চালনায় ছিলেন চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুব লীগ নেতা আব্দুল কাদের।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।