চুয়াডাঙ্গা বুধবার , ২২ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

দেড় লক্ষাধিক টাকা লুট, আতঙ্কে ব্যবসায়ীরা!

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ২২, ২০২১ ৮:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

উথলী বাজারে দিন-দুপুরে ফার্মেসির টিন কেটে দুঃসাহসিক চুরি
প্রতিবেদক, উথলী:
জীবননগর উপজেলার উথলী বাজারে দিনে-দুপুরে এক ফার্মেসি দোকানে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। চোরেরা টিন কেটে দোকানে প্রবেশ করে ক্যাশবাক্স থেকে প্রায় দেড় লক্ষাধিক টাকা নিয়ে পালিয়ে গেছে। গতকাল মঙ্গলবার বেলা দুইটার দিকে উপজেলার উথলী রেল স্টেশন বাজারে অবস্থিত সিয়াম ফার্মেসিতে এই চুরির ঘটনা ঘটে।
সিয়াম ফার্মেসির মালিক উপজেলার সেনেরহুদা গ্রামের খলিলুর রহমানের ছেলে সাঈদ মাহমুদ দীপু জানিয়েছেন, প্রতিদিনের ন্যায় গতকাল মঙ্গলবার দুপুরে দোকান বন্ধ করে বাড়িতে যান তিনি। বাড়ি থেকে খাওয়া-দাওয়া শেষ করে বিকেলে দোকানে এসে দোকান খুলে দেখেন কে বা কারা দোকানের ওপরের টিন কেটে দোকানের মধ্যে প্রবেশ করে ক্যাশবাক্স থেকে সমস্ত টাকা-পয়সা নিয়ে পালিয়ে গেছে। নগদ টাকার পরিমাণ ছিল প্রায় দেড় লক্ষাধিক টাকা।
সিয়াম ফার্মেসির মালিক ফার্মেসিতে ওষুধ বিক্রয়ের পাশাপাশি বিভিন্ন মোবাইল ব্যাংকিং বিকাশ, রকেট ও নগদ-এর ব্যবসা করতেন। এদিকে, দিনে-দুপুরে দুঃসাহসিক চুরি হওয়ার ঘটনায় সাধারণ ব্যবসায়ীদের মধ্যে এখন আতঙ্ক বিরাজ করছে। স্থানীয়রা বলেছেন, দুপুরে উথলী বাজারে লোকজন কম থাকায় চোরেরা সুযোগ বুঝে চুরির কাণ্ড ঘটিয়েছে।
এদিকে, দিন-দুপুর চুরির ঘটনা শুনে ঘটনাস্থল পরিদর্শন করেন চুয়াডাঙ্গা জেলার সহকারী পুলিশ সুপার মো. মুন্না বিশ্বাস ও জীবননগর থানার ওসি (তদন্ত) মারুফ হোসেন।
উথলী বাজার দোকান মালিক কমিটির সাধারণ সম্পাদক আবু জাফর বলেন, ‘চুরির ঘটনা শুনে আমি ঘটনাস্থল পরিদর্শন করি এবং এমন ঘটনার সাথে যারা জড়িত, তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য আমার কমিটির পক্ষ থেকে সার্বিক সহযোগিতা থাকবে।’
উথলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, ‘আমার বাজারে দিন-দুপুরে চুরির ঘটনা আমাকে হতবাক করে দিয়েছে। ঘটনার সাথে যারা জড়িত, তাদেরকে খুঁজে পেলে আইনের আওতার মাধ্যমে কঠিন শাস্তির ব্যবস্থা গ্রহণ করব।’

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।