চুয়াডাঙ্গা শনিবার , ৬ আগস্ট ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

দেশ থেকে জঙ্গীবাদ ও সন্ত্রাস নির্মুল করতে সকলের সহযোগীতার প্রয়োজন দর্শনায় জঙ্গীবাদ ও সন্ত্রাস প্রতিরোধকল্পে পৌর ইমাম সমিতির উদ্যোগে এক জনসভায় হুইপ মহোদয়

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ৬, ২০১৬ ১:৫০ অপরাহ্ণ
Link Copied!

দর্শনা অফিস: দর্শনায় জঙ্গীবাদ ও সন্ত্রাস প্রতিরোধে দর্শনা পৌর ইমাম সমিতির উদ্যোগে এবং জেলা পরিষদের সহযোগিতায় গতকাল বিকাল ৪টায় এক জনসভা অনুষ্ঠিত হয়েছে। ইমাম সমিতির সভাপতি হাজী মোঃ নুরুুুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের মাননীয় হুইপ ও চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোর্য়াদ্দার ছেলুন। তিনি বলেন সাম্রজ্যবাদ ও ইসরাইলের মদদে বিশ্বব্যাপী ধর্মের নামে যে জঙ্গীবাদ গড়ে উঠেছে তার বিরুদ্ধে এখানে উপস্থিত ধর্মীয় নেতা বা ইমাম ভাইয়েরা যারা আছেন আপনাদের সজাগ থাকতে হবে। যাতে ধর্মের নামে কেউ হঠকারীতা করতে না পারে। বঙ্গবন্ধুর সাহসী কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ থেকে জঙ্গীবাদ ও সন্ত্রাস নির্মুল করতে সকলের সহযোগিতার প্রয়োজন রয়েছে। আপনারা সজাগ থাকবেন, ধর্মের নামে কেউ যাতে দেশের মধ্যে বিশৃংখলার সৃষ্টি করতে না পারে সে দিকে লক্ষ্য রাখতে আমি আওয়ামী লীগ, ওলামালীগ, ইমাম, রাজনীতিক, পেশাজীবি ও সাংস্কৃতিক সংগঠনের প্রতি আহবান জানাচ্ছি। এছাড়া দর্শনা পৌরসভার সকল মসজিদের ইমামদের নিয়ে সারাদেশে জঙ্গীবাদ ও সন্ত্রাস প্রতিরোধে এলাকার সকল পর্যায়ের মানুষকে সচেতন করতে এ জনসভায় সকল রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা প্রশাসক সায়মা ইউসুস, জেলা পরিষদ প্রশাসক মাহফুজুর রহমান মনজু, দামুড়হুদা উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদুর রহমান, সহকারী পুলিশ সুপার ছুফিউল্লাহ, দর্শনা পৌরসভার মেয়র মতিয়ার রহমান। এছাড়া জেলা ওর্য়াকাস পার্টির সভাপতি সৈয়দ মজনুর রহমান, জাসদ শ্রমিক জোটের উপজেলা কমিটির সভাপতি শ্রমিক নেতা জাহাঙ্গির আলম লুল্লু, ইমামদের মধ্যে বক্তব্য রাখেন হাজী মাওলানা মোঃ গোলাম কিবরিয়া, মাওলানা মোঃ রফিকুল ইসলাম, কাজী মাওঃ রফিক উদ্দিন, মাও ওসমান গনি, মাওঃ মনজুরুল ইসলাম। এছাড় উপস্থিত ছিলেন যুদ্ধকালীন কমান্ডার লিয়াকত আলী প্রমূখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।