চুয়াডাঙ্গা বুধবার , ৭ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

দেশে খুন, গুম ও ধর্ষণের মহোৎসব চলছে

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ৭, ২০২০ ৯:২২ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

দর্শনায় জাতীয় পার্টির আলোচনা সভায় সরকার হাসিবুল ইসলাম মাসুদ
দর্শনা অফিস:
দর্শনা পৌর জাতীয় পার্টির উদ্যোগে সাবেক হিরা সিনেমা হল চত্বরে এক সাংগঠনিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেল ৪ টার দিকে দর্শনা পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. এনামুল হক সন্টুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির সাবেক সহসাধারণ সম্পাদক ও জেলা জাতীয় পার্টির সহসাধারণ সম্পাদক সরকার হাসিবুল ইসলাম মাসুদ।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, ‘দেশে প্রকাশ্যে খুন, গুম ও ধর্ষণের মহোৎসব চলছে। ক্ষমতাসীনদের নৈরাজ্যে দেশের সাধারণ মানুষ আজ দিশেহারা। দ্রব্যমূল্য প্রায় ক্রয়-ক্ষমতার বাইরে। সরকারের বিভিন্ন প্রকল্পগুলো লুটপাটের অভয়ারণ্য। এই নাভিশ^াস পরিস্থিতি থেকে জনগণের মুক্তির একমাত্র আশ্রয়স্থল পল্লীবন্ধু এরশাদের আদর্শিক রাজনৈতিক দল জাতীয় পার্টি। আগামী স্থানীয় সরকার নির্বাচনে জাতীয় পার্টির অংশগ্রহণের জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।’
দর্শনা পৌর জাতীয় পার্টির সভাপতি সাজ্জাদুল ইসলাম সুজনের উপস্থাপনা ও সার্বিক তত্বাবধানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির নেতা জহির উদ্দিন সুরুজ, দর্শনা পৌর নেতা লিয়াকত আলী, নুরুল ইসলাম, রাজিব, সুরেন কুমার, বিজয় কুমার, সাঈদ হোসেন, আব্দুর রাজ্জাক, আনারুল ইসলাম সহ বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দ। ক্বারী আব্দুল করীমের কোরআন তেলোয়াতের মধ্যদিয়ে অনুষ্ঠানটি শুরু হয় এবং শেষে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

Girl in a jacket

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।