দেলোয়ার সভাপতি ও তিন্নি সম্পাদক

101

প্রথম আলো বন্ধুসভা চুয়াডাঙ্গা শাখার কমিটি গঠন
নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা সরকারি কলেজের ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক মো. দেলোয়ার হোসেনকে সভাপতি ও তিন্নি বুলবুলকে সাধারণ সম্পাদক করে প্রথম আলো বন্ধুসভা চুয়াডাঙ্গা শাখা গঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে চুয়াডাঙ্গা প্রেসক্লাব মিলনায়তনে সদস্যদের উপস্থিতি ও সর্বসম্মতিক্রমে প্রথম আলোর চুয়াডাঙ্গা প্রতিনিধি শাহ আলম সনি কমিটি ঘোষণা করেন।
এসময় পাঁচ সদস্যের উপদেষ্টা পরিষদের নামও ঘোষণা করা হয়। উপদেষ্টা হিসেবে আছেন- চুয়াডাঙ্গা সরকারি আদর্শ মহিলা কলেজের প্রাক্তন অধ্যক্ষ অধ্যাপক এস এম ইস্রাফিল, জেলা আইনজীবী সমিতির সভাপতি মো. আলমগীর হোসেন, সরকারি আদর্শ মহিলা কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক ড. আব্দুর রশিদ, সমাজকর্মী তানজিলা মিনি ও জ্যেষ্ঠ সাংবাদিক আব্দুল মজিদ জিল্লু।
২৫ সদস্যের কমিটির অন্যরা হলেন- সহসভাপতি ডা. মো. মোহাইমিনুল ইসলাম সাতিল ও জাকির বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদ আল আরাফাত ও জেসিকা সুলতানা নেহা, সাংগঠনিক সম্পাদক সানজিদ আহমেদ, উপ-সাংগঠনিক সম্পাদক শাবনুর খাতুন, প্রচার সম্পাদক মেহেরাব্বীন সানভী, যোগাযোগ সম্পাদক সাম্য বিশ্বাস, সাহিত্য সম্পাদক এভিনি রহমান, নারীবিষয়ক সম্পাদক উম্মে হাবিবা হীরা, পাঠচক্র সম্পাদক অনিক মাহমুদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আমিরুল ইসলাম জয়, মানবসম্পদবিষয়ক সম্পাদক সাব্বির আহমেদ, দপ্তর সম্পাদক মুনেম রহমান মালিক, পাঠাগার সম্পাদক তৌহিদ বিন শামস মিম, প্রশিক্ষণ সম্পাদক কানিজ সুলতানা, অর্থ সম্পাদক কিংকর কুমার দে, সমাজকল্যাণ সম্পাদক সাইদুর রহমান, পরিবেশবিষয়ক সম্পাদক বখতিয়ার হামিদ, ক্রীড়া সম্পাদক আলিফ হোসেন দুনির্বার, অনুষ্ঠান সম্পাদক বশির আহমেদ (হিটু ক্ষ্যাপা), বিজ্ঞানবিষয়ক সম্পাদক আশিকুজ্জামান নিশাত এবং দুর্যোগ ও ত্রাণবিষয়ক সম্পাদক মানিক মেহেদী।