চুয়াডাঙ্গা রবিবার , ২৫ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দুর্গাপূজায় মিমি চক্রবর্তীর নতুন গান

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ২৫, ২০২২ ১:৫৪ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক: আসন্ন দুর্গাপূজা উপলক্ষ্যে নতুন গান নিয়ে হাজির টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। গানের টিজার দেখেই বোঝা গিয়েছিল নতুন কিছু করতে চলেছেন মিমি। আর তা স্পষ্ট হলো মহালয়ার ঠিক আগে।

মিমি তার এ গানের মধ্যেই রঙিন করে তুলেছেন পুজার দিনগুলো। গানের সুর ও কথার মধ্যে দিয়ে চোখের সামনে নিয়ে এসেছেন পুজার চারদিন।

গানটির কথা ও সুর লিংকনের। মিউজিক ভিডিওর পরিচালক তুহিন। সিনেমাটোগ্রাফির দায়িত্বে ছিলেন সায়ক চক্রবর্তী। কস্টিউম করেছেন স্যান্ডি ও অভিষেক রায়ে টিম। গানটি এরই মধ্যে বহু মানুষের প্রশংসা কুড়িয়েছে।

ভারতীয় এক গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে মিমি বলেন, আসলে অনেকদিন ধরেই ভাবছিলাম, পুজার গান নিয়ে কিছু একটা করতে হবে। তার ওপর আমার ইউটিউব চ্যানেলে অনেকেই মন্তব্য করতেন পুজোয় স্পেশ্যাল গান গাওয়ার জন্য। সে কারণেই এ গান নিয়ে আসা।

‘অনেকগুলো গান তৈরি হয়েছিল। শেষমেশ এটা পছন্দ হয়। গানটা শুটিং হয় বিশ্বকর্মা পুজার সময়। খুব তাড়াহুড়োর মধ্যে পুরো ব্যাপারটা হয়েছে। গানের মধ্যে পুজার অনুভূতি রাখার চেষ্টা করেছি। আশা করি, সবার ভালো লাগবে।’

মিমির কাছে পুজা মানে ছোটবেলার নস্ট্যালজিয়া। বিশেষ করে, বাড়ির লোকজনদের সঙ্গে আড্ডা, খাওয়া-দাওয়া। ছোটবেলা থেকে প্যান্ডেল হপিং খুব একটা পছন্দ নয় মিমির। এখনও পারলে পুজার দিনগুলো বাড়িতেই থাকেন।

ছোটবেলার মতো এখনও আলাদা করে গুনে দেখেন পুজার জামাকাপড়। অষ্টমীর অঞ্জলিও দেন মায়ের দেওয়া শাড়ি পড়ে। এবারও প্ল্যানের কোনও বদল নেই।

তবে মিমির কথায়, এবার পুজায় তার গানটি যদি সবার মুখে মুখে ঘোরে, তাহলে এটাই হবে পুজার সেরা উপহার।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।