চুয়াডাঙ্গা সোমবার , ৫ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

দুরন্ত জয়ে শীর্ষে মুম্বাই

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ৫, ২০২০ ৮:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

খেলাধুলা ডেস্ক:
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দুরন্ত জয়ে পয়েন্ট তালিকায় শীর্ষে উঠে এসেছে মুম্বাই ইন্ডিয়ান্স। গতকাল রোববার দিনের প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে ৩৪ রানে হারিয়েছে রোহিত শর্মার দল। পাঁচ ম্যাচে তিন জয়ে ছয় পয়েন্ট নিয়ে সবার উপরে মুম্বাই। সেখানে পাঁচ ম্যাচে চার পয়েন্ট পাওয়া হায়দরাবাদ রয়েছে ষষ্ঠ স্থানে। আগে ব্যাট করতে নামা মুম্বাই তুখোর উইলো প্রদর্শনীতে তোলে ৫ উইকেটে ২০৮ রান। জবাবে সানরাইজার্স হায়দরাবাদের রথ থামে সাত উইকেটে ১৭৪ রানে। যতক্ষণ ক্রিজে অধিনায়ক ডেভিড ওয়ার্নার ছিলেন, ততক্ষণ জয়ের আশা জিইয়ে ছিল হায়দরাবাদের। তবে দলীয় ১৪২ রানের মাথায় ওয়ার্নার প্যাটিনসনের বলে কিষানের হাতে জমা পড়লে মিইয়ে যায় হায়দরাবাদের জয়ের আশা। বাকিদের মধ্যে কেউই তেমন জ¦লে উঠতে পারেনি।
৪৪ বলে ৬০ রানের ইনিংস খেলেন হায়দরাবাদ কাপ্তান ওয়ার্নার। তার ইনিংসে ছিল পাঁচটি চার ও দুটি ছয়ের মার। মনীষ পান্ডে (৩০) ও বেয়ারস্টো (২৫) কিছুটা ক্রিজে থাকলেও মিডল অর্ডারে ব্যর্থতার পরিচয় দেন কেন উইলিয়ামস (৩) ও প্রিয়াম গার্গ (৮)। লোয়ার অর্ডারে দেখাতে পারেনি কেউ ঝলক। বল হাতে মুম্বাইর হয়ে দুটি করে উইকেট নেন ট্রেন্ট বোল্ট, জেমস প্যাটিসন ও জসপ্রিত বুমরাহ। শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে এর আগে টস জিতে আগে ব্যাট করতে নামা মুম্বাইর শুরুটা ভালো ছিল না। প্রথম ওভারেই বিদায় নেন অধিনায়ক রোহিত শর্মা (৬)। তবে এরপর কম বেশি রান করেছেন সবাই। ৩৯ বলে ৬৭ রানের দারুণ ইনিংস খেলেন ওপেনার কুইন্টন ডি কক। ইশান কিষান ৩১, যাদব ২৭, হার্দিক পান্ডিয়া ২৮ রান করেন। শেষের দিকে ছোট খাট ঝড় বইয়ে দেন দুই অপরাজিত ব্যাটসম্যান কাইরন পোলার্ড ও ক্রুনাল পান্ডিয়া। মাত্র চার বলে ২০ রান করেন পান্ডিয়া, দুটি ছক্কা ও দুটি চার। ১৩ বলে ২৫ রান করা পোলার্ড হাঁকিয়েছেন তিন ছক্কা। বল হাতে হায়দরাবাদের হয়ে দুটি করে উইকেট নেন সন্দ্বীপ শর্মা ও সিদ্ধার্থ কুল।

Girl in a jacket

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।