চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৯ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দীর্ঘ ১৮ বছর পর চুয়াডাঙ্গা জেলা কৃষক দলের কমিটি ঘোষণা

মোকাররম আহ্বায়ক ও তবারক সদস্যসচিব
সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ১৯, ২০২২ ৯:০১ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দল চুয়াডাঙ্গা জেলা শাখার চার সদস্যবিশিষ্ট কমিটি কেন্দ্র থেকে ঘোষণা করা হয়েছে। গত রোববার (১৭ এপ্রিল) কেন্দ্রীয় কৃষক দলের সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল স্বাক্ষরিত এক পত্রে এ কমিটির অনুমোদন দেওয়া হয়। কমিটিতে আহ্বায়কের দায়িত্ব পেয়েছেন জেলা বিএনপির সদস্য মো. মোকাররম হোসেন, সদস্যসচিব বাড়াদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তবারক হোসেন, যুগ্ম আহ্বায়ক আরিফ হোসেন জোয়ার্দ্দার সোনা ও তারিকুল আলম জোয়ার্দ্দার বিলু।

উল্লেখ্য, চুয়াডাঙ্গাতে কৃষক দলের কোনো কর্মকা- দৃশ্যমান ছিল না। সংগঠন ছিল না বললেই চলে। দীর্ঘ ১৮ বছর পর চুয়াডাঙ্গা জেলা কৃষক দলের কমিটি গঠিত হলো। গত ১৭ মার্চ তারিখে জেলা বিএনপির কার্যালয়ে কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে কৃষক দলের সম্মেলন অনুষ্ঠিত হয়। সর্বশেষ ২০০৪ সালে জেলা কৃষক দলের সম্মেলন ও কমিটি হয়েছিল।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।