চুয়াডাঙ্গা রবিবার , ২১ আগস্ট ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

দীপিকা ক্যাটরিনা লড়াইয়ের ফল

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ২১, ২০১৬ ১২:৪৩ অপরাহ্ণ
Link Copied!

Deepika_Katrina

বিনোদন ডেস্ক: বলিউডের প্রথম সারির অভিনেত্রীর তালিকায় রয়েছেন দীপিকা পাড়ুকোন এবং ক্যাটরিনা কাইফ। হলিউড-বলিউড নিয়ে বেশ ব্যস্ত দীপিকা। অন্যদিকে বলিউড সিনেমা এবং বিভিন্ন স্টেজ পারফরমেন্স নিয়ে ভীষণ ব্যস্ত ক্যাটরিনা। এক সময় রণবীর কাপুরের সঙ্গে দুজনেরই প্রেমের সম্পর্ক ছিল। শুরুতে দীপিকা সম্পর্কে জড়ালেও পরে ক্যাটরিনার প্রেমে মশগুল হন রণবীর। সেই প্রেম এখন না থাকলেও বলিপাড়ায় গুঞ্জন, দীপিকা এবং ক্যাটরিনার মধ্যে ঠাণ্ডা যুদ্ধটা এখনো রয়েই গেছে। যে কারণে সুযোগ পেলেই তারা একে অপরের বিরুদ্ধে পাল্টা আঘাত হানেন। একজন এগিয়ে গেলে অন্যজন সুযোগ খোঁজেন তাকে পেছনে ফেলার। সম্প্রতি সিনেমা বাছাই নিয়ে নাকি এই দুই অভিনেত্রীর মধ্যে চলছে লড়াই। এ লড়াই প্রথমে দীপিকা এগিয়ে গেলেও, ক্যাটরিনা কিন্তু ঠিকই পাল্টা প্রতিশোধ নিয়েছেন। ফলে দুজনের লড়াইয়ের ফল এখন ১:১।
শোনা যাচ্ছে, আনন্দ এল রাই পরিচালিত পরবর্তী সিনেমায় শাহরুখ খানের বিপরীতে অভিনয় করার কথা ছিল ক্যাটরিনা কাইফের। কিন্তু সেখানে ভাগ বসিয়েছেন দীপিকা। নির্মাতারা ক্যাটরিনাকে বাদ দিয়ে দীপিকাকে চরিত্রটির জন্য বেছে নেন। অন্যদিকে করণ জোহরের প্রযোজনায় এবং শকুন বার্তা পরিচালিত একটি সিনেমায় জুটি বাঁধার কথা ছিল দীপিকা এবং ফাওয়াদ খানের। কিন্তু এখানে ঠিকই প্রতিশোধ নিয়েছেন ক্যাটরিনা। সিনেমাটিতে এখন দীপিকার পরিবর্তে ক্যাটরিনাকে ভাবছেন নির্মাতারা। বার বার দেখো সিনেমায় ক্যাটরিনাকে দেখেই নাকি করণ তাকে এ সিনেমায় নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।   দুটি সিনেমার নাম এখনো ঠিক হয়নি। তবে আগামী নভেম্বর থেকে সিনেমা দুটি শুরু হবে বলে জানা গেছে। কাজের দিক থেকে দীপিকা এখন ব্যস্ত রয়েছেন হলিউড সিনেমা এক্সএক্সএক্স:দ্য রিটার্ন অব জান্ডার কেজ সিনেমার কাজ নিয়ে। আসছে বছরের ২০ জানুয়ারি মুক্তি পাবে সিনেমাটি। অপরদিকে ক্যাটরিনার পরবর্তী সিনেমা বার বার দেখো। এতে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে রোমান্স করতে দেখা যাবে এ অভিনেত্রীকে। চলতি বছর ৯ সেপ্টেম্বর সিনেমাটি মুক্তি পাবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।